শিরোনামঃ
বিদেশিদের ভিসার মেয়াদ কমছে ঈদের আগেই ‘সুখবরের’ আশা : জিম্মি নাবিক উদ্ধারে আলোচনায় অগ্রগতি কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন ভুটানের রাজার কারওয়ানবাজার স্থানান্তর প্রক্রিয়া শুরু ডলার সংকট কাটছে উপজেলা নির্বাচনে কঠোর নির্দেশনা অ্যানেসথেসিয়ার ওষুধ পরিবর্তন করার নির্দেশ মন্ত্রণালয়ের এক ইসরাইলির পুরস্কার গ্রহণ করে ড. ইউনূস গণহত্যার পক্ষ নিয়েছেন: পররাষ্ট্রমন্ত্রী বদলে যাচ্ছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক এলডিসি থেকে উত্তরণের পর সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন: প্রধানমন্ত্রী একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প

সুলতান মাহমুদ, জয়পুরহাটঃ

জয়পুরহাটে ভাড়া বাসার ৫ তলা থেকে গৃহবধূর হাতে ও মুখে কসটেপ পেচানো অবস্থায় মরদেহ উদ্ধার

কলমের বার্তা / ৯৩ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

জয়পুরহাট পৌর সদরের জানিয়ার বাগান এলাকার একটি ফ্লাটের পাঁচতলা থেকে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে হাত ও মুখে কসটেপ পেচানো অবস্থায় সাজেদা ইসলাম সাজ (৩৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত গৃহবধূ সাজেদা ইসলাম পাঁচবিবি উপজেলার আয়মা রসুলপুর গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, গত বছর নভেম্বর মাসে ডাক্তার পারভিন আক্তারের বাসার পঞ্চম তলা ভাড়া নিয়ে বসবাস করছিল। ঘটনার দিন নিহতের ছোট মেয়ে আরিফা এসএসসি পরিক্ষা দিয়ে বাসায় এসে তার মায়ের হাত ও মুখ বাঁধা অবস্থায় মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই বাড়ির বর্তমান ও সাবেক দুজন গৃহপরিচারিকাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে এবং কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। হত্যা রহস্য উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে।

 

54


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর