মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কলমের বার্তা ডেস্ক :
  • সময় কাল : বুধবার, ১ জুন, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে।

জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় তিনি জাতির পিতার সমাধি বেদীতে ফুল দিয়ে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি পিতা-মাতার কবর জিয়ারত করেন এবং ১৫-আগস্টে নিহত পরিবারের সকল সদস্যদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ, দোয়া ও বিশেষ মোনাজাত করেন।

এ সময় সেখানে প্রধানমন্ত্রীর বোন শেখ রেহানা, প্রধানমন্ত্রীর চাচা ও রেড-ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান শেখ কবির হোসেন, আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ, বাগেরহাট-২ আসনের সংসদ-সদস্য শেখ সারহান নাসের তন্ময়, শেখ জুয়েলের সহধমিণী সাহানা ইয়াসমীন সম্পা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে বেলা ১২টা ১৭ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সমাধিসৌধে পৌঁছেন। বাদ জোহর তিনি তার দাদি শেখ সাহেরা খাতুনের ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে আয়োজিত মিলাদ-মাহ্ফিলে যোগ দেন। বিকেল ৪টায় তিনি হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়া ত্যাগ করেন।

টুঙ্গিপাড়ার পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল জানিয়েছেন, শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত শেষে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু টুঙ্গিপাড়া, কোটালীপাড়া ও গোপালগঞ্জের নেতৃবৃন্দের সঙ্গে কথা বলেন। আগামী ২৫ জুন জাজিরার জনসভায় পদ্মা সেতু উদ্বোধন করবেন। সে জন্য আমাদের সকলকে তিনি সেখানে যেতে বলেছেন।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102