• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

জাতীয় পার্টির প্রধান কার্যালয় সুন্দরগঞ্জে

কলমের বার্তা / ২৪৮ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে জাতীয় পার্টির উপজেলা কার্যালয়ের সাইনবোর্ডে প্রধান কার্যালয় লিখে এবং জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের ছবির আগে স্থানীয় সাংসদ ও জাপা’র উপজেলা সভাপতি ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারীর ছবি দিয়ে সমালোচনায় পড়েছে উপজেলা জাতীয় পার্টি।

সাইনবোর্ডে প্রধান কার্যালয় লেখা ও দলের চেয়ারম্যানের আগে সাংসদের ছবি দেয়া নিয়ে বিব্রত বোধ করছেন দলটির তৃণমূল পর্যায় থেকে শুরু করে উপজেলার শীর্ষ নেতারা। বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেেছেন অনেকেই।

এদিকে, জাতীয় পার্টির প্রধান কার্যালয় লেখা সম্বলিত সাইনবোর্ড এবং পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের ছবির আগে সাংসদের ছবি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনা করছেন অনেকেই। ফলশ্রুতিতে ফেসবুকে ট্রলের স্বীকার হচ্ছেন সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি।

নাম প্রকাশ না করার শর্তে দলটির একাধিক ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলীয় কর্মীরা জানান, জাতীয় পার্টির রাজনীতিতে এক এবং অদ্বিতীয় জিএম কাদের। তাঁকে হেও করে ছবির পজিশন পরিবর্তন করাটা দলের জন্য অবমাননাকর বলে মনে করছেন তারা। দলীয় নেতা-কর্মীদের সাথে পরামর্শ করে সাইনবোর্ডটি তৈরি করলে এমন বিতর্ক জন্ম হত না বলে জানান তারা। দলীয় ভাবমূর্তি বজায় রাখার জন্য সাইনবোর্ডটিকে দ্রুত অপসারণ করার দাবি করেন অনেক নেতাকর্মী।

সর্বানন্দ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মশিউর সর্দার জানান, সাংগঠনিক জ্ঞানের অভাবে এমন হতে পারে ; তবে যার নির্দেশেই এমন সাইনবোর্ড তৈরি হোক না কেন, এর দায়ভায় আঃ মান্নান মন্ডল এড়িয়ে যেতে পারে না বলে মন্তব্য করেন তিনি। তিনি আরো জানান, আদালতের অর্ডার না মানাকে আমরা যেমন অবমাননা হিসেবে জানি, ঠিক তেমনি ছবির পজিশন পরিবর্তন করাটাও অবমাননা সহ শাস্তিযোগ্য অপরাধ।

এ বিষয়ে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক রাকিব মোহাম্মদ হাদিউল ইসলাম মুঠোফোনে এ প্রতিবেদকের নিকট বিব্রত বোধ করে পার্টির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করে বলেন, সাইনবোর্ডে প্রধান কার্যালয় লেখাটা আমাদের আমাদের ভুলের একটি অংশ। অজ্ঞতা কারণে ছবির পজিশন পরিবর্তন এবং প্রধান কার্যালয় লেখা হয়েছে এবং দ্রুত সাইনবোর্ডটির সংশোধনীর ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা জাপা’র সাধারণ সম্পাদক আঃ মান্নান মন্ডল ঘটনাটিকে বেশি দূর না বাড়ানোর দাবি করে বলেন, বিষয়টি নিয়ে অনেক তর্ক-বিতর্ক আমাদের নিজের মধ্যে হচ্ছে, বিষয়টি নিয়ে আমরা ভাবতেছি। সাইনবোর্ডটি আমরা দ্রুত পরিবর্তন করবো।

 

153


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর