শনিবার, ২৫ জুন ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

জ্ঞানচক্র একাডেমীর এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা 

কবির হাসান চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • সময় কাল : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় রহনপুর জ্ঞানচক্র একাডেমীর আয়োজনে ২০২২ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১২ জুন (রবিবার) সকাল সাড়ে ১০ টায় রহনপুর উৎসব কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনার আয়োজন করে কর্তৃপক্ষ।
জ্ঞানচক্র একাডেমীর প্রধান শিক্ষক আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আব্দুস সাত্তার অবসরপ্রাপ্ত উপ-পরিচালক,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহী অঞ্চল,
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,আব্দুল মজিদ, উপজেলা শিক্ষা অফিসার, গোলাম রাব্বানী বিশ্বাস সাবেক মেয়র রহনপুর পৌর সভা, সারোয়ার জাহান হাবিব পরিচালক জ্ঞানচক্র একাডেমীর, জিন্নাউল আওয়াল, প্রভাষক সোলেমানমিয়া ডিগ্রী কলেজ, কাইউম মাস্টার অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খয়রাবাদ প্রাঃবিদ্যালয় ও সেরাজুল ইসলাম টাইগারসহ আর উপস্থিত ছিলেন, উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থীদের অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন সুমাইয়া সাথী এবং অভিভাবকদের পক্ষে থেকে মোঃ সাহাবুদ্দিন
অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ বিদায়ী শিক্ষার্থীদের বলেন,আগামী দিনে তোমাদেরকেই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে। দেশে সু-শাসন প্রতিষ্টায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে। তবেই দেশ দূর্নীতি ও সন্ত্রাস মুক্ত হবে।বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অবহেলিত এলাকায় স্কুল প্রতিষ্ঠা করে হতদরিদ্র পরিবারের মেয়েদের পড়ালেখার সুযোগ সৃষ্টি করে এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। যার সুফল দেশের স্কুল কলেজের ছেলে-মেয়েরা ভোগ করে আসছে।
এরপর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার প্রদান করা হয়।
উল্লেখ্য দুপুর ২ টা থেকে ৪ টা পর্যন্ত ২য় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102