শিরোনামঃ
বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু 

সুলতান মাহমুদ, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে হানিফ বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ নিহত ১

কলমের বার্তা / ২১৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৩ মে, ২০২২

জয়পুরহাটে আমবোঝাই পিকআপ ও হানিফ পরিবহনের একটি বাস মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত হয়েছেন। এসময় তার পরিচয় পাওয়া যায়নি। তাঁর বয়স আনুমানিক ৩০ বছর।

শুক্রবার সকাল ১০টার সময় হিলি-জয়পুরহাট সড়কের বাগজানা বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পরেই ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পিকআপের কেবিন কেটে পিকআপচালকের লাশ উদ্ধার করে।

জয়পুরহাট পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পলাশ চন্দ্র দেব জানান, আমবোঝাই একটি পিকআপ ভ্যান হিলির দিকে যাওয়ার সময় হিলির দিক থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি হানিফ পরিবহনের বাস জয়পুরহাটের দিকে আসার শুক্রবার সকাল ১০টার দিকে হিলি-জয়পুরহাট সড়কের পাঁচবিবি উপজেলার বাগজানা বাজারে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে আমবোঝাই পিকআপ ভ্যান চালকের মৃত্যু হয়।

 

101


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর