শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

জাহিদ হাসান জিহাদ গাজীপুর থেকেঃ

টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটির অনুমোদন

কলমের বার্তা / ১৯২ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

টঙ্গীর শ্রেষ্ঠ বিদ্যাপীঠ টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের ৪ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার( ২ ডিসেম্বর) মো. সেলিম খান কে আহ্বায়ক করে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে ৩ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। গাজীপুর মহানগর ছাত্র লীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু ও সাধারণ সম্পাদক শেখ মুস্তাক আহমেদ কাজল এ কমিটির ঘোষণাপত্রে স্বাক্ষর করেন।

আগামী তিন মাসের জন্য গঠিত কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন, মেহেদী হাসান শিশির,সিফাত বিন হোসেন রেইন,মিরাজুর রহমান রায়হান। বিষয় নিশ্চিত করেছেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু।

তিনি বলেন, দীর্ঘ দিন টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কোন কমিটি গঠন করা হয়নি এতে পুরাতন কমিটি দিয়েই ঘুরিয়ে ঘুরিয়ে চলছিলো এই কলেজ শাখা ছাত্রলীগের রাজনীতি। সংগঠনকে আরও গতিশীল করতে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আশাকরি ৩ মাস পর কলেজ শাখা ছাত্রলীগের এই কমিটিকে একটি সুন্দর শৃঙ্খলা সমৃদ্ধ কমিটি গঠন করতে আমরা সক্ষম হবো।

64


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর