• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে

সোহেল রানা সোহাগঃ

তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

কলমের বার্তা / ৬৩ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ২০২৩-২০২৪ ইং অর্থ বছরের উন্মুক্ত বাজেট আনুষ্ঠানিকভাবে ঘোষনা করেন মাধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিব।
তিনি আগামী অর্থ বছরের জন্য মোট ৩ কোটি ৬৮ লাখ ৪৯ হাজার ১ শত ৬৫ টাকা আয় ও ৩ কোটি ৬৫ লাখ ৯০ হাজার ৫ শত ৬৫ টাকা ব্যয় দেখিয়ে এ বাজেট ঘোষনা করেন।
 এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল জলিল, হিসাব সহকারী আবু হাসেম, ইউপি সদস্য মোক্তার হোসেন, শফিকুল ইসলাম শফি, আলামিন হোসেন, রফিকুল ইসলাম, আব্দুল জলিল, আব্দুল মান্নান, মহিলা ইউপি সদস্য শাহিদা খাতুন, চায়না খাতুনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিব বলেন, বাজেটে যে আয় ও ব্যয় ধরা হয়েছে তা পূরণ করতে সক্ষম হবো। তবে রাস্তা ঘাট, স্কুল মাদ্রাসার উন্নয়নে অধিক বেশির ব্যয় ধরে ইউনিয়নকে ডিজিটাল হিসেবে গড়ে তুলা হবে।
75


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর