শনিবার, ২৫ জুন ২০২২, ০১:১০ অপরাহ্ন

তৃনমূলের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে দলকে সুসংগঠিত করবো-বেগম আশানুর বিশ্বাস

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • সময় কাল : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ২৪১ বার পড়া হয়েছে।

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামীলীগের নর্ব-নির্বাচিত সাধারন সম্পাদক বেগম আশানুর বিশ্বাস বলেছেন, তৃনমূলের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে দলকে সুসংগতি করা হবে এবং ত্যাগী নেতাকর্মীদের দলে মূল্যায়ন করতে হবে। তবেই তৃণমূল পর্যায়ে দল সুসংগঠিত হবে। আগামীতে আওয়ামীলীগকে শক্তিশালী করতে হলে অবশ্যই দলের কমিটিতে প্রকৃত নেতা কর্মীদের স্থান দিতে হবে। দলের ভিতর গ্রুপিং লবিং করে দলকে ক্ষতি করার কেউ চেষ্টা করলে তাকে সকলেই মিলে প্রতিহত করতে হবে। সকলকে মনে রাখতে হবে বঙ্গবন্ধুর আদর্শ মেনে দল করতে হবে। আগামী নির্বাচনে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে তাকে পূর্ণরায় প্রধান মন্ত্রী নির্বাচিত করতে হবে।

বৃহস্পতিবার বিকালে নর্ব নিবার্চিত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাসের নেতৃত্বে উপজেলা ও ইউনিয়নের পর্যায়ের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে বঙ্গবন্ধু স্কায়ারে পুুস্পমাল্য অর্পনের ও শ্রদ্ধানিবেদনের পর উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

বেলকুচি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রমানিকের সঞ্চালনায় ও পৌর আওয়ামীলীগের সভাপতি শরিফ মির্জার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্যে রাখেন সাবেক মন্ত্রী ও সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, বেলকুচি বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান, উপজেলা শ্রমীকলীগের সাধারন সম্পাদক ফরহাদ আহম্মেদ, সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কামাল আহাম্মেদসহ উপজেলা ও ইউনিয়ন এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় আরো উপস্থিত ছিলেন দলের সকল অঙ্গসংগঠনের নেতা কর্মী ও সমর্থকরা।

 

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102