সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৩ পূর্বাহ্ন

নাগেশ্বরীর বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে মাধরের ঘটনায় ৩ জন গ্রেপ্তার

বুলবুল ইসলাম,কুুুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
  • সময় কাল : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৪২ বার পড়া হয়েছে।

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান রনিকে মারধরের মামলায় এজাহারনামীয় তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪জানুয়ারী) দুপুরের দিকে অভিযান চালিয়ে তাদের বাড়ি থেকে আটক করা হয়।গ্রেপ্তারকৃতরা হলেন, ওই ইউনিয়নের কুটিবামনডাঙ্গা এলাকার শামছুল ব্যাপারীর ছেলে জেমস ব্যাপারী, মালিয়ানী এলাকার মজিবর ব্যাপারীর ছেলে মিলন ব্যাপারী ও মৃত হাফেজ মুন্সীর ছেলে আখলাদ হোসেন।

এজাহারমূলে পুলিশ জানায়, সোমবার রাতে বন্ধু বাজারে চেয়ারম্যানের নিজস্ব অফিসে শালিস চলাকালে চেয়ারম্যান আসাদুজ্জামান রনির উপর হামলা চালায় সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেনের ছোট ভাই সৈয়দ আলী ও নুরুল ইসলাম টুংকুসহ মুখোশ পড়া আরও ছয়-সাতজন। তাদের রডের এলোপাতারি আঘাতে চেয়ারম্যানের মাথা ফেটে রক্তাক্ত হলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে উপস্থিত লোকজন গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যানকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রাতে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এ ঘটনায় রাতে চেয়ারম্যান রনির পিতা মো. শাহ আলম বাদী হয়ে সাবেক চেয়ারম্যানসহ ১৫ জনকে আসামী করে নাগেশ্বরী থানায় মামলা দায়ের করেন। মামলার বাদী দাবী করেছেন তার ছেলেকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে তারা।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান বলেন, আসামীদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর দুপুরের দিকে তাদের বাড়ি থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Print Friendly, PDF & Email
Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102