• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গুড়ায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্টিত আগামী চার মাসে প্রাথমিকে নিয়োগ হবে ১০ হাজার শিক্ষক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকার সঠিক পথেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও উন্নয়ন অনেক দেশের অনুপ্রেরণা ২৪ দিনে দেশে রেমিট্যান্স এলো ১৮ হাজার কোটি টাকা বস্ত্রখাতে বিশেষ অবদান, সম্মাননা পাচ্ছে ১১ সংগঠন ও প্রতিষ্ঠান সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সংরক্ষিত ৫০ নারী আসনে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সম্মানী ভাতা বাড়ল কাউন্সিলরদের ‘শেখ হাসিনার বাংলাদেশে প্রাণিজ প্রোটিনের অভাব হবে না’ বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় ও আগরতলা প্রেসক্লাবের নেতাদের শ্রদ্ধা সিরবজগঞ্জে চালক-হেলপার হত্যা,মৃত্যুদন্ড পলাতক আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলা পর্যায়ে প্র‌শিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জে কৈশোর মেলা অনুষ্ঠিত গাজীপুরে পূর্ব বিরোধের জেরে যুবক খুন সলঙ্গায় যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘন্টা পর উদ্ধার আটক ১ নারী এমপিরা সংসদে যোগ দিচ্ছেন চলতি অধিবেশনেই টোলের আওতায় আসছে দেশের সাত মহাসড়ক আলোচনায় মন্ত্রিসভা সম্প্রসারণ পর্যটক টানতে কুয়াকাটায় হচ্ছে বিমানবন্দর

পঞ্চসারটিয়া বাসীর আয়োজনে নবনির্বাচিত এমপি ড. জান্নাত আরা তালুকদার হেনরীকে সংবর্ধনা প্রদান

কলমের বার্তা / ১৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ নং সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসারটিয়া গ্রামবাসীর আয়োজনে, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের নবনির্বাচিত এমপি ড. জান্নাত আরা তালুকদার হেনরীকে সংবর্ধনা প্রদান কালে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট উপহার দেওয়া হয়েছে।

এসময়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত এমপি ড. জান্নাত আরা তালুকদার হেনরী এসময়ে অনুষ্ঠানে তিনি তার বক্তব্যে, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করবো। সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ উপজেলায় আরো উন্নয়ন ও স্মার্ট মডেল উপজেলায় রুপান্তরিত করতে চাই পাশাপাশি শিক্ষিত বেকারদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করতে চাই, যমুনায় নৌ-বন্দর, সার কারখানা গড়ে তোলার ইচ্ছে আছে।

মাদকবন্ধ, সন্ত্রাসরোধ বাল্যবিয়ে বন্ধ সহ সকল ধরনের অপরাধ কর্মকান্ড বন্ধ করবো এজন্য আপনাদের সহযোগিতা চাই।

তিনি তার বক্তব্যে আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন অগ্রযাত্রা হলো “স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ” এবার এগিয়ে যাওয়ার পালা। তাই আমি মনেকরি দলমতনির্বিশেষে উন্নয়নের নতুন অগ্রযাত্রায় সকলের সহযোগিতা কামনা করি। সবাই আমার জন্য দোয়া ও আর্শীবাদ করবেন, “জয়বাংলা, জয়বঙ্গবন্ধু”।

অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য, সাবেক ছাত্রলীগ ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির নেতা ফিরোজ আল- আমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির, জেলা আওয়ামী লীগ সদস্য মিজানুর রহমান দুদু, সদস্য বীর মুক্তিযোদ্ধা ফললুর রহমান ফজলু , শামসুজ্জামান আলো, সিরাজগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন , ১০নং সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সাইদুল ইসলাম রাজা, ইউপি চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের ৪ নং ওয়ার্ডের সাবেক সভাপতি মোঃ ফরিদুল ইসলাম আকন্দ।

এসময়ে সয়দাবাদ ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ আব্দুল আজিজ মন্ডল, বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন- সম্পাদক রাশিদুল হাসান রাশেদ, চেয়ারম্যান সৌপ্তিক আহমেদ মিঠু, সাবেক ইউপি সদস্য খোরশেদ আলম খলিল, সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ফিরোজ আহমেদ, দপ্তর সম্পাদক সোহাগ ইসলাম পথিক, আঃলীগনেতা হেলাল উদ্দিন আপন, সয়দাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ বেল্লাল হোসেন, সাধারণ সম্পাদক রিগেন তালুকদার, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রুবেল আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস.এম. সাদ্দাম হোসাইন সহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠান শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশেন করা হয়েছে। এসময়ে হাজারো নারী-পুরুষ, যুবক যুবতী, শিশু কিশোর,কিশোরীরা উপস্থিত ছিলেন।

20
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর