• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায় বেড়ায় তীব্র গরমে পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের সেবা প্রদান বারিতে সার্ক অঞ্চলে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার টেকনোলজিস বিষয়ক সমাপনী কর্মশালা ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে শতাধিক ফিটনেসবিহীন গাড়ি আটক

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে শাহজাদপুরে আনন্দ শোভাযাত্রা

কলমের বার্তা / ২০২ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৪ জুন, ২০২২

আগামীকাল ২৫ জুন শুভ উদ্বোধন হতে যাচ্ছে কোটি বাঙালীর স্বপ্নের পদ্মা সেতু। স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা করেছে শাহজাদপুর পৌর পূজা উদযাপন পরিষদ।

শুক্রবার সকাল ১১টায় শাহজাদপুর সরকারি কলেজ মাঠ থেকে আনন্দ শোভাযাত্রায় অংশ নেন সংগঠনের নেতাকর্মীসহ শত শত লোক। বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবারো শাহজাদপুর সরকারি কলেজ মাঠে এসে শেষ হয়।

সাউন্ড সিস্টেম বাদ্যযন্তের বাজনায় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। শত শত সনাতন ধর্মাবলম্বীদের পাশাপাশি অন্য ধর্মাবলম্বীর লোকেরাও ঘন্টাব্যাপী চলমান এ আনন্দ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

শ্রী মানিক সরকার এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, ২৫ জুন স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধন মধ্য দিয়ে ডানা মেলবে কোটি বাঙালির স্বপ্ন। করোনা মহামারি ও হাজারো ষড়যন্ত্র রুখে প্রধান মন্ত্রী শেখ হাসিনা অসাধ্যকে সাধন করছেন। পদ্মা সেতু আমাদেরকে বিশ্বের দরবারে অনন্য উচ্চতায় স্থান দিবে।

এ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে একটি শুভেচ্ছা পোস্টার প্রকাশ করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।
পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী রতন ও সাধারন সম্পাদক শ্রী মানিক সরকারের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রাটি অনুষ্ঠিত হয়।

83


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর