শিরোনামঃ
সিরাজগঞ্জে মৃত শ্রমিকের পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যু, আহত-১ অসহায় মানুষদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত স্ত্রীকে পুড়িয়ে হত্যা,বেনাপোল থেকে স্বামী আটক বেতাগীতে সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করণে বিতর্ক ও রচনা প্রতিযোগিতা স্থাবর সম্পত্তি অর্জনে অনুমতি লাগবে বিদেশি সংস্থার বাণিজ্যে অবদান রাখায় সিআইপি কার্ড পেলেন ১৮৪ ব্যবসায়ী শাস্তির বিধান রেখে হচ্ছে স্বাস্থ্যসেবা ও সুরক্ষা আইন যমুনায় দৃশ্যমান হলো বঙ্গবন্ধু রেল সেতু রোহিঙ্গাদের সহায়তায় ৩০ মিলিয়ন ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র বছর শেষে আসছে রূপপুরের বিদ্যুৎ কলম্বো সিকিউরিটি কনক্লেভের সদস্য হচ্ছে বাংলাদেশ তিস্তার প্রকল্পে অর্থায়নে আগ্রহী ভারত ড. ওয়াজেদ মিয়া ছিলেন আণবিক গবেষণার পথিকৃৎ প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণপত্র দিলেন ভারতের পররাষ্ট্র সচিব রাষ্ট্রায়ত্ত কোম্পানিগুলোকে শেয়ারবাজারে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর কোনো শক্তি আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না শার্শার অস্ত্র মামলায় রাজুর ১৭ বছরের জেল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীর মৃত্যু ! রায়গঞ্জে শিক্ষকের- দম্পতির  বাসার গ্রীল কেটে ৯ লাখ টাকার মালামাল লুট  

পুলিশ কনস্টেবল নিয়োগের ভুয়া অ্যাডমিট কার্ড দেওয়ার অভিযোগে তিন সদস্য আটক

কলমের বার্তা / ১৯৭ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগের ভুয়া অ্যাডমিট কার্ড দেওয়ার অভিযোগে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।  

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে কনস্টেবল রিক্রুমেন্ট চলাকালে হাতেনাতে ধরা পড়ার পর কান্দাপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. রওশন আলী এ তথ্য নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিরা অ্যাডমিট কার্ডের ওপরের সিল স্ক্যানারের মাধ্যমে তুলে দিয়ে পুনরায় অ্যাডমিট কার্ড তৈরি করে ৫০০ টাকার বিনিময়ে নিয়োগ প্রত্যাশীদের কাছে সরবরাহ করছিলেন। পুলিশ লাইন্সে কনস্টেবল রিক্রুমেন্টে বাছাই করার সময় বিষয়টি ধরা পড়ে। তাৎক্ষণিক কান্দাপাড়ায় মণ্ডল টেলিকমে অভিযান চালিয়ে কান্দাপাড়ার আব্দুস সাত্তার মণ্ডলের ছেলে আতাউর রহমান (২৯), মৃত হজরত আলী মণ্ডলের ছেলে আব্দুস সাত্তার মণ্ডল ও মৃত জহুরুল ইসলামের ছেলে গোলাম রাব্বী (১৯)কে আটক করা হয়। তাদের নামে মামলা করা হচ্ছে।

141


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর