• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সরকারি কলেজে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন  সিরাজগঞ্জ সদরে ১৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ও স্বাধীনতা দিবস উদযাপন তাড়াশে সার-কীটনাশক দোকানে দুর্ধষ চুরি

আশরাফুল হক, লালমনিরহাট:

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ!

কলমের বার্তা / ২০৭ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৪ জুন, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ফুঁসে উঠেছে লালমনিরহাট জেলা আওয়ামীলীগ। শনিবার বিকালে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে শহরের মিশন মোড় গোল চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক এ্যাড. মতিয়ার রহমান, আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সফুুরা বেগম রুমী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি- নজরুল হল পাটোয়ারি ভোলা, সিরাজুল হক, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট সাবেক কমান্ডার মেজবাহ উদ্দিন।

জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আশরাফ হোসেন বাদল এর সঞ্চালনায় আরো বক্তব্য দেন, যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খান, পৌর আওয়ামীলীগের সভাপতি মেফাজ্জল হোসেন, সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন, জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবীর, জেলা শ্রমিকলীগের সদস্য সচিব জহুরুক হক টিটু, জেলা ছাত্রলীগের সভাপতি বিলাশ, জেলা স্বেচ্ছাসবক লীগের সম্পাদক শরিফুল ইসলাম রাজু প্রমুখ।

প্রতিবাদ সভায় বাংলাদেশের সবচেয়ে বিচক্ষণ ও সুনামধন্য প্রধানমন্ত্রী স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকির তীব্র প্রতিবাদ জানান এবং অপরাধীকে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান। প্রতিবাদ সভায় আওয়ামীলীগের সহস্রাধিক নেতা-কর্মী অংহ গ্রহন করেন।

78


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর