• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট নাভারণ কলেজের ঘরে ট্রফি

কলমের বার্তা / ১৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

মনির হোসেন বেনাপোল প্রতিনিধিঃ যশোর শামস্-উল হুদা স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের ট্রফি ঘরে তুলেছে শার্শা উপজেলার নাভারণ ডিগ্রি কলেজ। বৃহস্পতিবার ২৭ জুন বিকেল সাড়ে চারটায় অনুষ্ঠিত ম্যাচে তারা ট্রাইব্রেকারে পারাজিত করে কেশবপুর উপজেলার কেশবপুর সরকারি ডিগ্রি কলেজকে।

ম্যাচে কিছুটা প্রতিদ্বন্দ্বিতা থাকলেও পরিচ্ছন্ন ফুটবল কৌশল দেখাতে পারেনি কোন দলই। আক্রমন ও পাল্টা আক্রমনগুলো ছিল এলোমেলো। এর ফলে ম্যাচের নির্ধারিত সময়ে কোন দলই গোল আদায় করে নিতে পারেনি। নির্ধারিত সময়ের খেলা শেষে ম্যাচের ফলাফল নির্ধারণের জন্য টাইব্রেকারে গড়ায়। তাতে ৩-১ গোলে জয় পায় নাভারণ ডিগ্রি কলেজ।

নাভারণ ডিগ্রি কলেজের চার নম্বর জার্সি পরিহিত নাইম হোসেন, নয় নম্বর জার্সি পরিহিত ফাহাদ রহমান ও ১১ নম্বর জার্সি পরিহিত আসাদুজ্জামান টাইব্রেকারে গোল করেন। প্রতিপক্ষ কেশবপুর কলেজের পক্ষে গোলটি করেন সাত নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সৌরভ কুমার দাস।
জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এ প্রতিযোগিতায় যশোরের আটটি উপজেলার আটটি শিক্ষা প্রতিষ্ঠান এ প্রতিযোগিতায় অংশ নেয়।

ফাইনাল ম্যাচ শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার ট্রফি ও নিজ উদ্যোগে প্রাইজমানি প্রদান করেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম শাহীন। বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার খালিদ জাহাঙ্গীর। অনুষ্ঠান সঞ্চালন করেন ক্রীড়া সংগঠক এ, বি, এম আখতারুজ্জামান।

5
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর