• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে

আশরাফুল হক, লালমনিরহাট থেকেঃ

বাংলাদেশের মানুষ কখনো জঙ্গিবাদে সমর্থন দেবেনা! স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল!

কলমের বার্তা / ৭৯ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

লালমনিরহাটে র‍্যাব ১৩ রংপুর এর আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বরাষ্ট্রমন্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ২ টায় মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রীর উপস্থিতিতে র‍্যাব ১৩ রংপুর এর আয়োজনে জেলার হাতিবান্ধা উপজেলাধীন গড্ডিমারী ইউনিয়নের দোয়ানী তিস্তা ব্যারেজ সংলগ্ন এলাকায় প্রায় ৬ হাজার গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি, র‍্যাব ফোর্সেস এর মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম, অতিরিক্ত মহাপরিচালক (অপস্) কর্ণেল কামরুল হাসান, পিপিএম, এএফডব্লিউসি, পিএসসি, লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমানসহ রংপুর বিভাগ ও লালমনিরহাট জেলার উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ এবং র‍্যাব-১৩ রংপুর এর অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আইন শৃঙ্খলা বাহিনী

হয়েছে। বাংলাদেশর মানুষ আর অন্ধকারে যাবেনা, বাংলাদেশের মানুষ আর কখনো জঙ্গিবাদকে সমর্থন দেবেনা। এ সময় জঙ্গি দমনে র‍্যাবের প্রসংশা করেন তিনি।

সবশেষে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করে, বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য সকলের কাছে অনুরোধ জানান।

 

 

52


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর