সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের মানবাধিকার পরিস্থিতি জাতিসংঘকে জানাল সরকার সিরাজগঞ্জের উনুখাঁ পাগলাপীর উচ্চ বিদ্যালয়ে শোক দিবস র‌্যালি-আলোচনা সভা টঙ্গীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান নাটোরে সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ লালমনিরহাটে দুর্বৃত্তদের হামলায় ৫সাংবাদিক আহত মামলা দায়ের আসামি গ্রেফতার-১ সুন্দরগঞ্জ উপজেলা শিক্ষা অফিসারের দূর্নীতির কাছে জিম্মি শিক্ষক সমাজ সুন্দরগঞ্জ উপজেলা শিক্ষা অফিসারের দূর্নীতির কাছে জিম্মি শিক্ষক সমাজ সিরাজগঞ্জে প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষকগণের সাথে সমন্বয়সভা ও শোকদিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ওয়েবম্যাট্রিক্স র‍্যাংকিংয়ে এগিয় শাবিপ্রবি, বাউবি ও নোবিপ্রবি বঙ্গবন্ধু হত্যাকাণ্ড : ষড়যন্ত্র উন্মোচনে কমিশন এ বছরই

বিডিআর বিদ্রোহ মামলায় সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ
  • সময় কাল : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৫৩ বার পড়া হয়েছে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে-২ বন্দি সাবেক বিডিআর সদস্য ও বিডিআর বিদ্রোহ মামলার সাজাপ্রাপ্ত এক আসামির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেল ৪ টা ৫৫ মিনিটে তার মৃত্যু হয়।

নিহত ওই বন্দি হলেন, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নারায়নপির গ্রামের আব্দুল করিম মন্ডলের ছেলে শহিদুল ইসলাম (৬৩)। তার কয়েদি নম্বর-৩৩২৩/এ।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে-২ এর জেল সুপার আমিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেল ৪ টা ১০ মিনিটের দিকে হঠাৎ অচেতন হয়ে যায়। পরে তাকে দ্রুত গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদের মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর বিকেল ৪ টা ৫৫ মিনিটের হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়ায় মরদেহটি হস্তান্তর করা হবে।

 

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102