• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে

মোঃ খাইরুল ইসলাম মুন্না, বরগুনাঃ

বেতাগীতে ক্ষুদ্র প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে কৃষি প্রনোদণা বিতরণ

কলমের বার্তা / ১১১ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

বরগুনার বেতাগীতে রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার ৩৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীনের সভাপতিত্বে ২০২২-২০২৩ অর্থ বছরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. ইছা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম ও সদর ইউপি চেয়ারম্যান হূমায়ূন কবির খলিফা সহ অন্যান্যরা ।

এসময় বিতরণকৃত বীজ ও সার পেয়ে উপজেলার দক্ষিণ ভোলানাথপুর গ্রামের প্রান্তিক কৃষক মোসা: নাছিমা বেগম ও গ্রেদ লক্ষীপুরা গ্রামের প্রান্তিক কৃষক মো: নজরুল ইসলাম তাদের প্রতিক্রিয়ায় বলেন, এতে আমরা খুশি ও উপকৃত হয়েছি। উপজেলা কৃষি অফিস জানায়, রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার একটি পৌরসভাসহ ৭টি ইউনিয়নে পর্যায়ক্রমে ৪ হাজার ৬৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হবে।

62


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর