বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

বেতাগীতে ক্ষুদ্র প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে কৃষি প্রনোদণা বিতরণ

মোঃ খাইরুল ইসলাম মুন্না, বরগুনাঃ
  • সময় কাল : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে।

বরগুনার বেতাগীতে রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার ৩৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীনের সভাপতিত্বে ২০২২-২০২৩ অর্থ বছরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. ইছা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম ও সদর ইউপি চেয়ারম্যান হূমায়ূন কবির খলিফা সহ অন্যান্যরা ।

এসময় বিতরণকৃত বীজ ও সার পেয়ে উপজেলার দক্ষিণ ভোলানাথপুর গ্রামের প্রান্তিক কৃষক মোসা: নাছিমা বেগম ও গ্রেদ লক্ষীপুরা গ্রামের প্রান্তিক কৃষক মো: নজরুল ইসলাম তাদের প্রতিক্রিয়ায় বলেন, এতে আমরা খুশি ও উপকৃত হয়েছি। উপজেলা কৃষি অফিস জানায়, রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার একটি পৌরসভাসহ ৭টি ইউনিয়নে পর্যায়ক্রমে ৪ হাজার ৬৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হবে।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102