শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

অনলাইন ডেস্কঃ

বেলজিয়ামকে হারিয়ে গ্রুপ পর্বে শীর্ষে মরক্কো

কলমের বার্তা / ১৭৮ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সৌদি আরব ও জাপানের পর কাতার বিশ্বকাপে অঘটন ঘটিয়েছে পুচকে দল মরক্কো। ফিফা র‌্যাঙ্কিংয়ে ৩৪তম অবস্থানে থাকা মরক্কো হারিয়ে দিয়েছে শীর্ষস্থানে থাকা বেলজিয়ামকে। শেষ ২০ মিনিটে পরপর দুটি গোল দিয়ে ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে মরক্কো।
বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে রানার্সআপ ক্রোয়েশিয়াকে রুখে দিয়ে গোলশূন্য ড্র করেছিল মরক্কো। আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে মরক্কো যখন জয়োৎসব করছে, তখন হারের বিষাদে হতাশায় মুখ লুকাচ্ছিলো ইডেন হ্যাজার্ডরা। এই ম্যাচে দুটি গোল করে মরক্কো। আর দুটি গোলের পরই মুসলিমদের ঐতিহ্য ও বিশ্বাসের জায়গা থেকে সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা স্বরূপ সিজদায় লুুটিয়ে পড়েন মরক্কোর ফুটবলাররা। গ্রুপ এফ থেকে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠলো মরক্কো। অন্যদিকে ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় বেলজিয়াম। বাকিদের মধ্যে কানাডা এখনো পয়েন্ট পায়নি। কিন্তু ড্র করে একটি পয়েন্ট তুলে নিয়েছে ক্রোয়েশিয়া।

128


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর