শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আব্দুল আজিজ পাবনা প্রতিনিধি.

ভাঙ্গুড়ায় যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

কলমের বার্তা / ১৪৩ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

পাবনার ভাঙ্গুড়া উপজেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) বেলা সাড়ে ১১টায় উপজেলা যুবদলের আহ্বায়ক ফরিদুল ইসলাম ফরিদ ও যুগ্ন আহ্বায়ক শাহিনুর রহমান শাহীনের নেতৃত্বে উপজেলার শরৎনগর বাজাস্থ বিএনপির দলীয় কার্যালয় এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হলে পুলিশ বাধা দেয়।

উক্ত বিক্ষোভ কর্মসূচিকে বাধা দেওয়ায় যুবদল নেতারাসহ ওখানেই উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক প্রভাষক জাফর ইকবাল হিরোক ও উপজেলা যুবদলের আহ্বায়ক ফরিদুল ইসলাম ফরিদ উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন। বক্তব্যে বলেন,জ্বালানি ও গ্যাসের মূল্যবৃদ্ধি এবং বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে ভোলায় কর্মসূচি চলাকালে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ আব্দুর রহিম নিহত হয়েছেন। এমন দাবি করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন নেতা কর্মীরা। খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা এবং সেই মামলায় সাজা দেওয়ার ঘটনায় সরকারের স্বৈচারাচারী মনোভাবের প্রকাশ ঘটেছে। তাকে অবিলম্বে মুক্তি দেওয়া না হলে গণঅভুত্থানের মধ্য দিয়ে জনতাই তাকে মুক্ত করে আনবে। এর আগে সকাল থেকে বিপুল সংখ্যক পুলিশ বিএনপি কার্যালয়ের চারপাশে অবস্থান নিয়ে ছিলেন।
বিক্ষোভ সমাবেশে সহস্রাধিক নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন। মিছিলে আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আবু হেনা মোস্তফা কামাল রেজা, পৌর বিএনপির আহ্বায়ক জাকির হোসেন, যুগ্ন-আহ্বায়ক শহিদুল ইসলাম, রফিকুল ইসলাম টিটু, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক জামাল হোসেন, হারুন অর রশিদ জিন্নাহ, শরিফুল ইসলাম, উপজেলা কৃষক দলের সভাপতি হুমায়ুন,
পৌর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হুমায়ূন প্রমূখসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ও সদস্য সচিব উপস্থিত ছিলেন।

102


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর