• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

ভারতের চন্ডীগড় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছে সিরাজগঞ্জের রকিবুল

কলমের বার্তা / ১০৮ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৮ জুন, ২০২৪

ভারতের চন্ডীগড় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন সিরাজগঞ্জের সলঙ্গার কৃতি সন্তান রকিবুল হাসান মুন্না। চন্ডীগড় বিশ্ববিদ্যালয়ের বিএসসি এ্যানিমেশন ভিএফএক্স এন্ড গেমিং বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করেছেন তিনি। শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম ইন্টারন্যাশনাল স্নাতক অনুষ্টানে বিশ্ববিদ্যালয়ের ভিসি আরএস বাওয়া ও সুদানের ভারতীয় রাষ্ট্রদূত ভারতের রাষ্ট্রদূত বিএস মুবারকের হাত থেকে সনদ সংগ্রহ করেন।

রবিকুল হাসান মুন্না সিরাজগঞ্জের সলঙ্গার মধ্যপাড়া ভরমোহনীর মৃত ডা: আব্দুস সাত্তারের ছেলে ও দ্য পিপলস্ নিউজ টোয়েন্টিফোর ডট কমের প্রকাশ ও মোহনা টেলিভিশনের সিরাজগঞ্জ প্রতিনিধি সোহেল রানার ছোট ভাই।

রকিবুল হাসান মুন্না জানিয়েছেন এই সাফল্যের পথ পাড়ি দেওয়ার কথা। বলেছেন, বাবা মারা যাবার পরেও জীবনের বাঁকে বাঁকে সংগ্রাম করতে হয়েছে তাকে। তবে থেমে যাননি। মা ও বড় ভাইদের অনুপ্রেরনায় নিজের প্রচেষ্টায় স্নাতক শেষ করেছেন। এখন বিদেশে গিয়ে উচ্চশিক্ষা নিতে চান তিনি।

তিনি সিরাজগঞ্জের সলঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেনি,সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি ও মোহাম্মাদপুর গ্রাফিক আর্টস ইনস্টিটিউট থেকে গ্রাফিক ডিজাইন থেকে ডিপ্লোমা পাশ করেন।

11
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর