• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাজীপুরে নারীর খন্ডিত লাশ উদ্ধার  ভাঙ্গুড়ায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্টিত আগামী চার মাসে প্রাথমিকে নিয়োগ হবে ১০ হাজার শিক্ষক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকার সঠিক পথেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও উন্নয়ন অনেক দেশের অনুপ্রেরণা ২৪ দিনে দেশে রেমিট্যান্স এলো ১৮ হাজার কোটি টাকা বস্ত্রখাতে বিশেষ অবদান, সম্মাননা পাচ্ছে ১১ সংগঠন ও প্রতিষ্ঠান সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সংরক্ষিত ৫০ নারী আসনে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সম্মানী ভাতা বাড়ল কাউন্সিলরদের ‘শেখ হাসিনার বাংলাদেশে প্রাণিজ প্রোটিনের অভাব হবে না’ বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় ও আগরতলা প্রেসক্লাবের নেতাদের শ্রদ্ধা সিরবজগঞ্জে চালক-হেলপার হত্যা,মৃত্যুদন্ড পলাতক আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলা পর্যায়ে প্র‌শিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জে কৈশোর মেলা অনুষ্ঠিত গাজীপুরে পূর্ব বিরোধের জেরে যুবক খুন সলঙ্গায় যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘন্টা পর উদ্ধার আটক ১ নারী এমপিরা সংসদে যোগ দিচ্ছেন চলতি অধিবেশনেই টোলের আওতায় আসছে দেশের সাত মহাসড়ক আলোচনায় মন্ত্রিসভা সম্প্রসারণ

ভালুকায় বড় ভাইয়ের দা’র কুপে ছোট ভাই খুন

কলমের বার্তা / ৭৫ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪

সারুয়ার হাসান, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মাকে গালাগাল করার প্রতিবাদ করায় বড় ভাইয়ের দা’র কুপে আহত ছোট ভাই কৌশিক আহমেদ (৩৭) সাতদিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (২৯ জানুয়ারী) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। ঘটনার পর থেকে বড় ভাই কাউসার আহমেদ (৪০) পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়,ভালুকা উপজেলার কাচিনা গ্রামের আলী আহমেদের ছেলে কাউসার আহমেদ ও ছোট ভাই কৌশিক আহমেদ ফিসারি এবং ব্রয়লার মুরগির ব্যবসা করতেন। গত ২১ জানুয়ারী সকালে সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বড় কাউসার আহমেদ তার মা কুলসুম বেগমকে গালাগালি করেন। এ সময় ছোট ভাই কৌশিক আহমেদ প্রতিবাদ করেন। এই নিয়ে দুই ভাইয়ের মাঝে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে বড় ভাই কাউসার দা দিয়ে ছোট ভাই কৌশিকের ডান পায়ের হাটুর উপরে কুপ দেন।

এতে কৌশিক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা কৌশিক আহমেদকে উদ্ধার করে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে তিনদিন আগে ছুটি নিয়ে কৌশিক তার শ্বশুরবাড়ি চলে যান।

গত রোববার (২৮ জানুয়ারী) রাতে আবারও অসুস্থ হয়ে পড়েন কৌশিক আহমেদ। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধিন অবস্থায় সোমবার সকালে তিনি মারা যান।

ভালুকা মডেল থানার ভালুকা থানার উপ-পরিদর্শক (এসআই) কাজল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ঘটনায় গত ২২ জানুয়ারী নিহতের মা কুলসুম বেগম বাদি হয়ে চারজনকে আসামী করে ভালুকা থানায় মামলা দায়ের করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে আছে। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

81
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর