• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় যুবদলের আনন্দ র‌্যালী

কলমের বার্তা / ১৮৫ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৯ মে, ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের নবগঠিক কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে ভালুকায় বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে উপজেলার সিডষ্টোর বাজারের আল মদিনা শপিং কমপ্লেক্সের সামনে থেকে ওই র‌্যালীটি বের হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে মিলিত হয়।

ময়মনসিংহ দক্ষিন জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক আবু সাঈদ জুয়েলের আয়োজনে ওই র‌্যালী ও সংক্ষিপ্ত আলোচনা সভা আনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় যুবদলের নবগঠিত কমিটিতে সুলতান সালাহ উদ্দিন টুকুকে সভাপতি, মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক, মামুন হাসানকে সিনিয়র সহ-সভাপতি, নুরুল ইসলাম নয়নকে সহ-সভাপতি, শফিকুল ইসলাম মিল্টন ও গোলাম মাওলা শাহীনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ইসহাক সরকারকে সাংগঠনিক সম্পাদক ও কামরুজ্জামান দুলালকে দপ্তর সম্পাদক মনোনিত করায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিন জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক আবু সাঈদ জুয়েল, সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম মোল্লাহ, সদস্য আতিকুল ইসলাম, মজিবুর রহমান, জিয়াউর রহমান ও সানাউল্লাহ রাজাপুরি, যুবদল নেতা আব্দুস ছালাম আলম, মামুন ফকির, আহসান শেখ, শামিম আহাম্মেদ প্রমুখ।

114
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর