শিরোনামঃ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রচন্ড গরমে অর্ধেকে নেমেছে বেনাপোল বন্দরে পণ্য লোড-আনলোড জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বাহিরের দুষিত পানি নন্দন পার্কে প্রবেশ করায় নষ্ট হচ্ছে পর্কের পরিবেশ  বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার

মোঃ আব্দুল আজিজ,স্টাফ রিপোর্টার:

মঞ্চে বসা নিয়ে সংঘর্ষে জড়ালেন জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা

কলমের বার্তা / ৬৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় কেন্দ্রীয় নেতার উপস্থিতিতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর সাড়ে তিনটার দিকে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু ও সাধারণ সম্পাদক রুহুল আমিনের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের এই ঘটনা ঘটে। এতে জেলার চাটমোহর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সহ বেশ কয়েকজন নেতা কর্মী আহত হন।

জানা যায়, স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের কমিটি গঠন ও তৃণমূল পর্যায়ে সদস্য সংগ্রহ উপলক্ষে ভাঙ্গুড়া সচেতন সাহিত্য সংস্কৃতিক পরিষদ চত্বরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এক বর্ধিত সভার আয়োজন করে। এতে অংশ নিতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন তার অনুসারী নেতাকর্মীদের নিয়ে বর্ধিত সভার মঞ্চে বসেন। কিছুক্ষণ পর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু তার অনুসারী নেতা কর্মীদের নিয়ে সভা স্থলে প্রবেশ করেন । এসময় সভার মঞ্চে বসা নিয়ে দুই নেতার অনুসারীদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে দুই নেতার সমর্থকরা চেয়ার তুলে মারামারি শুরু করেন। এতে কুতুব উদ্দিন সহ কয়েকজন আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

এদিকে সংঘর্ষ শেষে ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ইমরান হাসান আরিফ ও সাংগঠনিক সম্পাদক মোঃ ইবনুল হাসান শাকিলসহ অনুষ্ঠানে এসে পুনরায় শুরু করলে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে ক্ষমা চেয়ে দুঃখ প্রকাশ করেন।

এছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা তানভীর আকতার শিপার সমাপনী বক্তব্যে জেলার নেতাদেরকে সংযমী হওয়ার আহ্বান জানান এবং পরবর্তীতে এমন ঘটনা না ঘটানোর জন্য অনুরোধ জানান।

এ বিষয়ে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ গোলাম মোস্তফা বলেন, মঞ্চে বসা নিয়ে জেলার নেতারা এই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আমারও হাত কেটেছে। বিষয়টি অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক।

83


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর