শিরোনামঃ
আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার

খাইরুল ইসলাম মুন্না (বেতাগী) বরগুনা.

মহাত্মাগান্ধী পীস অ্যাওয়ার্ড’২৩ এ ভূষিত হলো চান্দখালী ব্লাড ফাউন্ডেশন

কলমের বার্তা / ১৭২ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১ মার্চ, ২০২৩

ভারত-বাংলাদেশ সম্প্রীতি উৎসবে বাংলাদেশের গণ্ডি পেরিয়ে কলকাতার মাটিতে মহাত্মাগান্ধী পীস অ্যাওয়ার্ড ২০২৩ইং’এ ভূষিত হলো চান্দখালী ব্লাড ফাউন্ডেশন (সিবিএফ) ।

গতকাল ২৮ শে ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ৪ টায় কলকাতার রোটারি সদন অডিটোরিয়ামে মহাত্মা গান্ধী পীস অ্যাওয়ার্ড ২০২২ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(সিবিএফ) সংগঠনের প্রতিনিধি হিসেবে কলকাতায় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক এনামুল হক নবীন। এ সময় সম্মাননা স্মারক হিসেবে তাকে উত্তরণ পড়িয়ে দিয়েছেন ও অ্যাওয়ার্ড তুলে দিয়েছেন স্নেহাশিস সুর,প্রেসিডেন্ট, কলকাতা প্রেস ক্লাব। এ সময় আরো উপস্থিত ছিলেন সায়েম সোবহান আনভির, ভাইস চেয়ারম্যান,বসুন্ধরা গ্রুপ বাংলাদেশ।মমতা ঘোষ,(সাবেক এমপি) বর্তমানে সংখ্যালঘু সম্প্রদায় কমিশনের প্রধান।দীপা দাস,কো-অর্ডিনেটর,সিপিডিআর কলকাতা ভারত।এম গোলাম ফারুক মজনু,সমন্বয়ক বাংলাদেশ,এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট।আরো ভারত, বাংলাদেশ এর স্বনামধন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।।

এ সময় অতিথীরা বলেন, বাংলাদেশ থেকে করনাকালীন সময়ে সিবিএফ সংগঠন যাত্রা শুরু করেন। এবং যে অগ্রণী ভূমিকা পালন করে এসেছে আমরা তাদের কর্মকান্ড দেখে সত্যিই মুগ্ধ। গ্রামগঞ্জে থেকে সারা বাংলাদেশব্যাপী যে কাজ করা যায়, তার অন্যতম এক নিদর্শন এই সিবিএফ পরিবার। তাদের কাজকে আরো বেগবান করতে ভারত বাংলাদেশ সম্প্রতি উৎসবে মহাত্মা গান্ধী পীস অ্যাওয়ার্ডে সম্মাননা দিতে পেরে আমরা ভারতবর্ষ মুগ্ধ।

চান্দখালী ব্লাড ফাউন্ডেশন (CBF) বাংলাদেশ পরিবারের পক্ষ থেকে ভারত-বাংলাদেশ উৎসব মহাত্মা গান্ধী পীস অ্যাওয়ার্ড এর আয়োজক কমিটির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

চান্দখালী ব্লাড ফাউন্ডেশন CBF বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ এ আর বাবু বলেন,এই অর্জন আমাদের মানবিক কাজকে আরো বেগবান করবে।সংগঠনের সকল উপদেষ্টা পরিষদ সদস্য, আজীবন সমন্বয়ক সদস্য পরিষদ, সম্মানিত প্রতিষ্ঠাতা সদস্য পরিষদ, স্বেচ্ছাসেবক সদস্য পরিষদ, আজীবন রক্তদাতা সদস্য পরিষদ এবং সংগঠনের সকল, শুভাকাঙ্ক্ষী আপনাদের উৎসাহ অনুপ্রেরণা সহযোগিতা এবং অসুস্থ মুমূর্ষ মানুষের দোয়ায়, আমাদের এই অর্জন, আমরা যেন অক্ষুন্ন রাখতে পারি এবং সামনের দিনগুলো আমরা যেন আরো ন্যায় নিষ্ঠার সাথে আর্তমানবতার সেবায় কাজ করতে পারি। দেশবাসী সবাই দোয়া করবেন।

অনুষ্ঠানটি আয়োজন করেছে- এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট ও সাউথ এশিয়া সোস্যাল কালচারাল কাউন্সিল।

সহযোগিতায় ছিল- বসুন্ধরা গ্রুপ,বাংলাদেশ এবং গ্যালাক্সি হেল্পিং হ্যান্ড(রোটারি) কোলকাতা।

102


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর