• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

যশোর মেডিকেল কলেজের শিক্ষার্থী আত্মহত্যা

কলমের বার্তা / ৩১ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

মনির হোসেন বেনাপোল প্রতিনিধিঃ যশোর আজমাইন সাকিব নামে এক মেডিকেল কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। তিনি যশোর মেডিকেল কলেজের দশম ব্যাচের শিক্ষার্থী।

যশোর ঝিকরগাছায় উপজেলার গদখালী ইউনিয়নের শরিফপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার ২৬জুন বিকেলে নিজ বাড়িতে। বৃহস্পতিবার দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সাকিব বুধবার সকালে যশোর মেডিকেল কলেজে না গিয়ে গ্রামের বাড়ি শরিফপুর চলে যায়। সেসময় তার বাড়ি কেউ না থাকায় সকাল থেকে দুপুরের কোন এক সময় নিজ ঘরের ফ্যানের সাথে ঝুলে গলায় ফাঁস দেন তিনি। বিকেলে তার ছোট ভাই আদিব হোসেন বাড়িতে ফিরে দেখে ভাইয়ের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকির একপর্যায়ে কোন উত্তর না মেলায় দরজা ভেঙে ফ্যানের সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা।

নিহতের বাবা জাহাঙ্গীর আলম জানান, তার ছেলে বেশকিছুদিন ধরে চুপচাপ ছিলো। অতিরিক্ত লেখা পড়ার করার কারনে তার মাথা ব্যাথা করতো। কিন্তু আত্মহত্যার সঠিক কারণ জানা নেই।

যশোর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আবু হাসনাত মোহম্মদ আহসান হাবিব মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

12
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর