শনিবার, ২৫ জুন ২০২২, ০২:০৮ অপরাহ্ন

রায়গঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক কলেজ ছাত্রী’র

আজিজুর রহমান মুন্না, , সিরাজগঞ্জঃ
  • সময় কাল : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৩৩ বার পড়া হয়েছে।

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ভূঁইয়াগাঁতীতে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে সম্পন্ন করছে এক কলেজ ছাত্রী।

মোঃ কাওছার আহমেদ সুমন বয়স (২১) পিতা মোঃ আলাউদ্দিন আকন্দ মাতা মোছাঃ সামনা বেগম গ্ৰাম দেওভোগ, ডাকঘর- ঘুড়কা, থানা- রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ।

বর্ণা তালুকদার বয়স (১৯) পিতা- যুধিষ্ঠির তালুকদার মাতা -শিখা রানী তালুকদার গ্ৰাম ইচলাদিগর,ডাকঘর-ভূঁইয়াগাঁতী, থানা-সলঙ্গা, সিরাজগঞ্জ।

আলাউদ্দিনের পুত্র কাওছার আহমেদ সুমনের সাথে দীর্ঘদিন ধরে তাঁর প্রেমের সম্পর্ক চলছিল।দুইটি পৃথক ধর্মের প্রেমিক-প্রেমিকা প্রেমের মূল্যে দিতে গিয়ে গত ১৮-১১-২০২১ইং তারিখে নোটারী পাবলিকের মাধ্যমে মোছাঃ (বর্ণা তালুকদার) সনাতন ধর্ম ত্যাগকরে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করে। এরপর গত ২১-১১-২০২১ইং তারিখে তারা এভিট-ডেভিট এর মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে বর্ণা তালুকদারের নাম হয়েছে – সুমাইয়া খাতুন জান্নাতি।

গত সোমবার (২০ জুন ২০২২) মধ্যরাতে বর্ণা তালুকদার – পিতা যতিষ্টি তালুকদারের বাড়ী থেকে প্রেমিক কাওছারের হাত ধরে অজানার পথে পাড়ি জমিয়েছে বলে উভয়ের পরিবারের থেকে জানা গেছে ।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102