লালমনিরহাটে দু’গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত!

কলমের বার্তা / ৫৬ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

আশরাফুল হক, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় সাবেক ও বর্তমান ইউপি চেয়ারম্যানের দু’গ্রুপের সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনায় সাতজন আহত হয়েছেন। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরের দিকে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের জাওরানী বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহির উদ্দিন ও বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম মণ্ডলের মধ্যে গত নির্বাচনকে ঘিরে অন্তর্দ্বন্দ্ব চলছিল। সম্প্রতি সময় ওই এলাকায় জমি নিয়ে বিরোধে একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি হত্যা মামলা দায়ে করা হয়। এ মামলার ঘটনায় এলাকায় একটি মানববন্ধন করেন একটি পক্ষ।

সেখানে বর্তমান চেয়ারম্যান শফিকুল তার বক্তব্যে সাবেক চেয়ারম্যানকে দোষারোপ করেন। এতে ক্ষিপ্ত হন সাবেক চেয়ারম্যান মহির উদ্দিন। এর জের ধরে মঙ্গলবার দুপুরে সাবেক চেয়ারম্যান মহির তার লোকজন নিয়ে জাওরানী বাজারে বর্তমান চেয়ারম্যান শফিকুলের ব্যক্তিগত অফিস ভাঙচুর করা হয় বলে অভিযোগ করেন বর্তমান চেয়ারম্যান। খবর ছড়িয়ে পড়লে সাবেক বর্তমান দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় সাবেক চেয়ারম্যান ও বর্তমানের চেয়ারম্যানের ভাইসহ উভয় পক্ষের অন্তত সাতজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও আহতদের ভর্তি করে।

ঘটনাস্থলে উপস্থিত হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, আহতদের উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

 

64
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর