শিরোনামঃ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রচন্ড গরমে অর্ধেকে নেমেছে বেনাপোল বন্দরে পণ্য লোড-আনলোড জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বাহিরের দুষিত পানি নন্দন পার্কে প্রবেশ করায় নষ্ট হচ্ছে পর্কের পরিবেশ  বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে প্রেম করে বিয়ে করায় অবশেষে মৃত্যু!

কলমের বার্তা / ২৫৭ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩

পরিবারের অমতে বিয়ে করে নতুন বউ নিয়ে বাড়ি এসে বাবার বকুনিতে অভিমানী ছেলে রানা মিয়া (২২) আত্নহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত রানা মিয়া লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের তেলিপাড়া ভাটাপাড়া এলাকার সহিদার রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয় এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন রানা মিয়া। দুই বছর আগে প্রেম করে বিয়ে করে দু’জনে পালিয়ে ঢাকায় অবস্থান করেন। সেই থেকে তাদের বিয়ে মেনে নেয়নি রানার পরিবার।

এরই মধ্যে তার স্ত্রী সন্তান অন্তসত্ত্বা হলে বুধবার (১১ জানুয়ারি) রাতে নতুন বউ নিয়ে প্রথমবারের মতো বাড়ি ফিরেন রানা। বৃহস্পতিবার সকালে বিষয়টি জানতে পেয়ে তার বাবা সহিদার রহমান ছেলেকে গালমন্দ করেন। এতে ক্ষুব্ধ হয়ে বাবার সঙ্গে অভিমান করে কীটনাশক পান করেন রানা। বিষয়টা বুঝতে পেয়ে তার পরিবার তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতাল পরে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ঘটনা তদন্তে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। রংপুর কোতয়ালি থানাকেও বার্তা পাঠানো হয়েছে। তারা মরদেহের ময়নাতদন্তের ব্যবস্থা করবেন।

61


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর