শিরোনামঃ
আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে বাবা মাকে খুঁজছে প্রতিবন্ধি শিশু সোহেল!

কলমের বার্তা / ৯৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৪ মে, ২০২৩

লালমনিরহাটের আদিতমারী রেলওয়ে স্টেশনে পাওয়া প্রতিবন্ধি শিশু সোহেল পরিবারের কাছে ফিরতে চায়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, আদিতমারী রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে মঙ্গরবার (২৩ মে) রাতে কান্না করছিল প্রতিবন্ধি শিশু সোহেল। স্থানীয়রা অনেক চেষ্টা করেও তার পরিচয় সনাক্ত করতে না পেয়ে আদিতমারী থানায় খবর দেয়। পুলিশ তাকে থানা হেফাজতে শিশু বান্ধব অফিসারের নিবিড় পরিচর্যায় রাখে।

অনেক চেষ্টার পরে পুলিশকে দেয়া তথ্যে প্রতিবন্ধি শিশুটি নিজের নাম সোহেল (১০), বাবার নাম আব্দুর রাজ্জাক ও মায়ের নাম কাজলী জানালেও ঠিকানা বলতে পারে নি। শিশু সোহেলকে তার পরিবারের কাছে পৌছে দিতে সকলের সহায়তা চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সেফবুকের সন্ধান চেয়ে স্ট্যাটাস দেয় থানা পুলিশ।

শিশু সোহেলকে কেউ চিনলে বা তার পরিবারের ঠিকানা জানা থাকলে আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হকের সাথে ০১৩২০১৩৪৩৯৭ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

114


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর