শিরোনামঃ
গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী সিরাজগঞ্জের শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উড়ে গেল বাসের ছাদ, নিহত ১ সিরাজগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসবের শুভ উদ্বোধন শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, নিহত ১ জন আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাছিম এস.এম. রেজা নূর দিপু গাজীপুরে তিতাসের অভিযান,শতাধিক বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন  জেলা ছাত্রলীগের রাজনীতিতে নবজোয়ার আনতে সভাপতি পদে অভিঙ্গতা ও গ্রহনযোগ্যতায় এগিয়ে রাশেদ খান সলঙ্গা থানা যুবলীগের সভাপতি হতে চায় মাসুদ রানা খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের

নুপুর কুমার রায়,শাহজাদপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি :

শাহজাদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের স্বরনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কলমের বার্তা / ৩১ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

শাহজাদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের স্বরনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

নুপুর কুমার রায়,শাহজাদপুর,সিরাজগঞ্জ, প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ শাহজাদপুর উজেলার পোতাজিয়া ইউনিয়নের লাউতরা বাজারে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ৪৮ তম শাহাদাত বার্ষিকীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের স্বরনে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন লাউতরা গ্রাম বাসী।
পোতাজিয়া ইউনিয়নের লাউতরা ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহেব খাঁ সভাপতিত্বে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শোক সভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
শাহজাদপুর পৌরসভার সাবেক মেয়র ও সাবেক সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিরাজগঞ্জ ৬- শাহজাদপুর আসনের আওয়ামী লীগের মনোয়োন প্রত্যাশিত প্রার্থী ।
বীর মুক্তিযোদ্ধা মোঃ হালিমুল হক মিরু।
পোতাজিয়া ইউনিয়নের লাউতরা ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহেব খাঁ সভাপতিত্বে
এসময় পোতাজিয়া
ইউনিয়ন আ’লীগের সকল অঙ্গ সংগঠনের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ,  স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতা-কর্মী ও লাউতরা গ্রাম বাসী উপস্থিত ছিলেন।

40


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর