শিরোনামঃ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রচন্ড গরমে অর্ধেকে নেমেছে বেনাপোল বন্দরে পণ্য লোড-আনলোড জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বাহিরের দুষিত পানি নন্দন পার্কে প্রবেশ করায় নষ্ট হচ্ছে পর্কের পরিবেশ  বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার

সলঙ্গায় জালশুকা জামে মসজিদ উদ্বোধন

কলমের বার্তা / ২১৮ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গায় গ্রামবাসীর নিজ উদ্যোগে নির্মিত দৃষ্টি নন্দন মসজিদের উদ্বোধন করা হয়েছে। শনিবার যোহর নামাজের পরে মসজিদটির উদ্বোধন করা হয়।

সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের জালশুকা গ্রামবাসীর উদ্যোগে ও নিজ অর্থায়নে মসজিদ ভবনটি পেয়েছে আধুনিকতার ছোঁয়া। দুই তলা ফাউন্ডেশনের এ মসজিদ কম্পেলেক্সটি ইতোমধ্যে ১ম তলা কাজ শেষ করে ২য় তলার কাজ চলমান রয়েছে। এ প্রযন্ত ব্যয় হয়েছে ৯০ লক্ষ টাকা। এই মসজিদে প্রায় ৭শত মুসল্লি এক যোগে নামাজ আদায় করতে পারবেন।

উদ্বোধনী এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো,রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ,২ং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি করিম মন্ডল,উনুখাঁ পাগলাপীর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল হোসেন তালুকদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

 

113


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর