শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,

সলঙ্গার নলকায় শেখ হাসিনার জন্মদিন পালিত

কলমের বার্তা / ২২৭ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানার নলকা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে।

বুধবার বিকেলে নলকা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সাহেবগঞ্জ বাজারে নলকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাউসার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার সরকারের পরিচালনায় জন্মদিনের কেক কর্তন,দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়।

এসময় সলঙ্গা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী আশরাফ,নলকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কার সিদ্দিক,সলঙ্গা থানা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন,সদস্য আব্দুর রউফ বকুল,নলকা ইউনিয়ন আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গাজী আব্দুর রহমান,নলকা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আল মাহমুদ,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান,৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ইউনুস আলী,নলকা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশিদুল ইসলাম,নলকা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম লিটন,বর্তমান সভাপতি আব্দুর রহমান সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ আওয়ামীলীগ,কৃষকলীগ,যুবলীগ,ছাত্রলীগের বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে নলকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাউসার হোসেন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। বাংলাদেশকে নিয়ে যদি কোন কুচক্র দেশে চক্রান্ত করে তবে সেটি শক্ত হাতে প্রতিহত করা হবে। দেশরতœ শেখ হাসিনা বেঁচে আছে বলেই তার কর্মে বাংলাদেশ আজ বিশ্বে এতো সম্মানিত। আলোচনাসভা শেষে মিলাদ মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশের জন্য যারা শহীদ হয়েছে তাদের আত্মার মাগফিরাত কামনাসহ প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত এবং কেক কর্তন করা হয়।।

105


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর