শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

নাটোর সিংগাড়া প্রতিনিধি.

সিংড়ায় ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় বাবা-ছেলে গ্রেফতার

কলমের বার্তা / ৮৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

নাটোরের সিংড়ায় ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় বাবা-ছেলেকে গ্রেফতার করেছে র‍্যাব। সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গতকাল রাত ১১টায় বিশেষ গোয়েন্দা ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে দিনাজপুর জেলার কোতয়ালী থানার কেল্লাবাড়ী এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে সিপিসি-১, দিনাজপুর, র‌্যাব-১৩, রংপুর এর সহায়তায় অভিযান পরিচালনা করে সিংড়ার মির্জাপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে মোঃ ফাতু (৫০)কে গ্রেফতার করা হয়। এবং রাত ২টায় কোম্পানী উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে সিংড়া উপজেলার দিয়ার কাজীপুর এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত মামলার পলাতক আসামী মো. ফাতু’র ছেলে মোঃ সজিব (২০)কে গ্রেফতার করা হয়।

বুধবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি গণমাধ্যমে জানান র‍্যাব।

র‍্যাব জানান, গত ১৪ আগস্ট সকাল ৬টায় মির্জাপুর গ্রামের মো. শান্ত হোসেন মাছের পোনা কিনতে বাড়ির বাহিরে গেলে মোঃ ফাতু (৫০) এসে শান্ত’র স্ত্রীর নিকট শান্ত’র সন্ধান জানতে চায়। শান্ত’র স্ত্রী জানায় সে মাছের পোনা কেনার জন্য বাইরে গেছে। তখন মোঃ ফাতু শান্ত’র স্ত্রীর নিকট পানি পান করতে চাইলে সে পানি দেওয়ার জন্য ঘরের ভেতরে প্রবেশ করলে মোঃ ফাতু (৫০) পেছনে পেছনে ঘরের ভিতরে প্রবেশ করে ধর্ষণের উদ্দেশ্য ভুক্তভোগীর পেছন হতে জড়িয়ে ধরে এবং স্পর্শকাতর স্থানে হাত দেয়। ভুক্তভোগী চিৎকার করলে স্থানীয়দের এগিয়ে আসতে দেখে মোঃ ফাতু ঘর হতে বের হয়ে দৌড় দিলে স্থানীয়রা তাকে ধাওয়া করে আটক করে। তাৎক্ষণাত খবর পেয়ে মোঃ ফাতু’র ছেলে মোঃ সজীব (২০) তার বাবাকে ছাড়িয়ে নেওয়ার জন্য হাতের চাকুর দিয়ে স্থানীয় ৩ জনকে গুরুতর রক্তাক্ত ও জখম করে। এ ঘটনায় মোঃ শান্ত হোসেন বাদী হয়ে বাবা-ছেলের বিরুদ্ধে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় বাবা-ছেলেকে গ্রেফতার করে সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

60


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর