রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষ্যে-আইন সহায়তা বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত।

Reportar Name
  • সময় কাল : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ 

ন্যাশনাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম ( এনডিপি)’র উদ্যোগে-আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ -২০২০ উপলক্ষ্যে আইন সহায়তা বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। এবারের প্রতিপাদ্য বিষয় হলো করোনাকালীন নারী ও কন্যা শিশুর সু-রক্ষা সাড়ায় প্রয়োজন তথ্য ও বরাদ্দ বৃদ্ধি। জেন্ডার সহিংসতা প্রতিরোধ ও মোকাবিলা প্রকল্পের বাস্তবায়নে, মানুষের জন্য ফাউন্ডেশন কারিগরি সহায়তা এবং সুইডিস সিডা’র অর্থায়নে –

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ক্ষিদির গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট আইজীবি মাহবুব -এ- খোদা টুটুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সয়দাবাদ ইউনিয়নের ইউপি মেম্বার মোঃ সিরাজুল ইসলাম, প্রাক্তন শিক্ষক মোঃ ইসমাঈল হোসেন প্রমুখ ।
এ সময় অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ও তত্বাবধানে ছিলেন এবং বক্তব্য রাখেন, প্রকল্প সমন্বয়কারী মোছাঃ আকতারী বেগম, প্রজেক্ট অফিসার মোছাঃ শারমিন আকতার, প্রজেক্ট ফ্যাসিলিটর বিউটি খাতুন। অনুষ্ঠানে সয়দাবাদ ইউনিয়নের ৭ টি গ্রামের শতাধিক নারী সদস্যারা উপস্থিত ছিলেন।

গত ২৫ নভেম্বর -২০২০ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষ্যে – সিরাজগঞ্জ শহরের চৌরাস্তায় নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102