শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে পরিবেশ সংরক্ষণ আইন ও বিধি বাস্তবায়নে স্থানীয় কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

কলমের বার্তা / ২৫৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২২ জুন, ২০২২

সিরাজগঞ্জে সংরক্ষণ আইন ও বিধিমালা বাস্তবায়নে স্থানীয় কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পরিবেশ অধিদপ্তর সিরাজগঞ্জের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায়।

বুধবার (২২জুন) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এ.কে শামসুদ্দিন সম্মেলন কক্ষে -উক্ত মতবিনিময় সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। তিনি তার বক্তব্যে বলেন, ই-বর্জ্য, চিকিৎসা বর্জ্য সহ সকল গৃস্থালীর বর্জ্যব্যবস্থপনায় গুরুত্ব আরোপ করে হবে। পরিবেশ সংরক্ষণ করতে সুন্দর ও ভালো রাখতে সকলের সহযোগিতা করতে এগিয়ে আসতে হবে। সরকারি সকল সহযোগিতা অব্যাহত থাকবে। প্রকৃতি বান্ধব প্লান করতে হবে।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মোহাম্মদ মনির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লুৎফুন নাহার, সিভিল সার্জন ডাঃ রামপদ রায় ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন ও পরিবেশ সংরক্ষণ আইন ও বিধিমালা বাস্তবায়নে স্থানীয় কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা মূল বিষয় উপস্থাপন করেন, সিরাজগঞ্জ পরিবেশ অধিদপ্তরের -সহকারি পরিচালক মোঃ আব্দুল গফুর।

এসময় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আর এম ও ডাঃ মোঃ ফরিদুল ইসলাম, কাজিপুর পৌরসভার মেয়র মোঃ আব্দুল হান্নান তালুদার, সহকারি প্রকৌশলী(ইনচার্জ) মুহাম্মদ রফিকুল ইসলাম, বেলকুচি পৌর সভার মেয়র মোঃ সাজ্জাদুর রেজা, সিরাজগঞ্জ পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান,

রায়গঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল আলম, প্যানেল মেয়র-(১) মোছাঃ নাসরিন খাতুন, উল্লাপাড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ সাফিউল কবির, শাহজাদপুর নির্বাহী প্রকৌশলী মোঃ হারুন -অর-রশিদ উপস্থিত ছিলেন ।

115


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর