মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

সিরাজগঞ্জে পরিবেশ সংরক্ষণ আইন ও বিধি বাস্তবায়নে স্থানীয় কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • সময় কাল : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৫৮ বার পড়া হয়েছে।

সিরাজগঞ্জে সংরক্ষণ আইন ও বিধিমালা বাস্তবায়নে স্থানীয় কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পরিবেশ অধিদপ্তর সিরাজগঞ্জের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায়।

বুধবার (২২জুন) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এ.কে শামসুদ্দিন সম্মেলন কক্ষে -উক্ত মতবিনিময় সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। তিনি তার বক্তব্যে বলেন, ই-বর্জ্য, চিকিৎসা বর্জ্য সহ সকল গৃস্থালীর বর্জ্যব্যবস্থপনায় গুরুত্ব আরোপ করে হবে। পরিবেশ সংরক্ষণ করতে সুন্দর ও ভালো রাখতে সকলের সহযোগিতা করতে এগিয়ে আসতে হবে। সরকারি সকল সহযোগিতা অব্যাহত থাকবে। প্রকৃতি বান্ধব প্লান করতে হবে।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মোহাম্মদ মনির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লুৎফুন নাহার, সিভিল সার্জন ডাঃ রামপদ রায় ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন ও পরিবেশ সংরক্ষণ আইন ও বিধিমালা বাস্তবায়নে স্থানীয় কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা মূল বিষয় উপস্থাপন করেন, সিরাজগঞ্জ পরিবেশ অধিদপ্তরের -সহকারি পরিচালক মোঃ আব্দুল গফুর।

এসময় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আর এম ও ডাঃ মোঃ ফরিদুল ইসলাম, কাজিপুর পৌরসভার মেয়র মোঃ আব্দুল হান্নান তালুদার, সহকারি প্রকৌশলী(ইনচার্জ) মুহাম্মদ রফিকুল ইসলাম, বেলকুচি পৌর সভার মেয়র মোঃ সাজ্জাদুর রেজা, সিরাজগঞ্জ পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান,

রায়গঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল আলম, প্যানেল মেয়র-(১) মোছাঃ নাসরিন খাতুন, উল্লাপাড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ সাফিউল কবির, শাহজাদপুর নির্বাহী প্রকৌশলী মোঃ হারুন -অর-রশিদ উপস্থিত ছিলেন ।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102