মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মাঝে বকনা গরু ও উপকরণ বিতরণ

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ:
  • সময় কাল : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৪১ বার পড়া হয়েছে।

উত্তরাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত ৮৬ টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণি সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায়- সিরাজগঞ্জ সদর উপজেলার মেছড়া ও কাওয়াকোলা ইউনিয়নের সুফলভোগী ২০ জনের মাঝে বকনা গরু বিতরণ ও ৬২ জনকে হাঁসের ঘর উপকরণ বিতরণ করা হয়েছে। সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও প্রাণিসম্পদ অফিসের আয়োজনে –

সোমবার (১৩ জুন) বিকেলে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনাসভার ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন, সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি তার বক্তব্যে বলেন, মানুষের জীবন মান উন্নয়নের জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের সকল চরাঞ্চলের জীবনযাত্রার মান উন্নয়নে ও সকল প্রকার সুবিধা প্রদান করেছেন। তিনি আরো বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিয়ে বন্ধ করতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মাশুকাতে রাব্বি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় প্রাণি সম্পদ অধিদপ্তরের পরিচালক ডাঃ মোঃ নজরুল ইসলাম, জেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ গৌরাঙ্গ কুমার তালুকদার, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সদর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান এস,এম নাছিম রেজা নূর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা, সদর উপজেলা আওয়ামী লীগের নেতা সৈয়দ বেল্লাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,সদর উপজেলা প্রাণিসম্পদ অফিস ও ভেটেনারি হাসপাতালের ভেটেনারি সার্জন পোল্ট্রি ও ডেইরি বিশেষজ্ঞ ডাঃ আশিষ কুমার দেবনাথ।
এসময় মেছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মজিদ, কাওকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, আওয়ামীলীগ নেতাএস,এম মজনুর রহমান, কাওয়াকোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতা জয়নাল আবেদীন পারু মন্ডল সহ উপকারভোগী ২০ জন খামারি এবং ৬২ জন সুফলভোগীরা উপস্থিত ছিলেন।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102