শিরোনামঃ
বিদেশিদের ভিসার মেয়াদ কমছে ঈদের আগেই ‘সুখবরের’ আশা : জিম্মি নাবিক উদ্ধারে আলোচনায় অগ্রগতি কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন ভুটানের রাজার কারওয়ানবাজার স্থানান্তর প্রক্রিয়া শুরু ডলার সংকট কাটছে উপজেলা নির্বাচনে কঠোর নির্দেশনা অ্যানেসথেসিয়ার ওষুধ পরিবর্তন করার নির্দেশ মন্ত্রণালয়ের এক ইসরাইলির পুরস্কার গ্রহণ করে ড. ইউনূস গণহত্যার পক্ষ নিয়েছেন: পররাষ্ট্রমন্ত্রী বদলে যাচ্ছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক এলডিসি থেকে উত্তরণের পর সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন: প্রধানমন্ত্রী একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মাঝে বকনা গরু ও উপকরণ বিতরণ

কলমের বার্তা / ১৭১ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১৩ জুন, ২০২২

উত্তরাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত ৮৬ টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণি সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায়- সিরাজগঞ্জ সদর উপজেলার মেছড়া ও কাওয়াকোলা ইউনিয়নের সুফলভোগী ২০ জনের মাঝে বকনা গরু বিতরণ ও ৬২ জনকে হাঁসের ঘর উপকরণ বিতরণ করা হয়েছে। সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও প্রাণিসম্পদ অফিসের আয়োজনে –

সোমবার (১৩ জুন) বিকেলে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনাসভার ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন, সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি তার বক্তব্যে বলেন, মানুষের জীবন মান উন্নয়নের জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের সকল চরাঞ্চলের জীবনযাত্রার মান উন্নয়নে ও সকল প্রকার সুবিধা প্রদান করেছেন। তিনি আরো বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিয়ে বন্ধ করতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মাশুকাতে রাব্বি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় প্রাণি সম্পদ অধিদপ্তরের পরিচালক ডাঃ মোঃ নজরুল ইসলাম, জেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ গৌরাঙ্গ কুমার তালুকদার, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সদর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান এস,এম নাছিম রেজা নূর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা, সদর উপজেলা আওয়ামী লীগের নেতা সৈয়দ বেল্লাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,সদর উপজেলা প্রাণিসম্পদ অফিস ও ভেটেনারি হাসপাতালের ভেটেনারি সার্জন পোল্ট্রি ও ডেইরি বিশেষজ্ঞ ডাঃ আশিষ কুমার দেবনাথ।
এসময় মেছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মজিদ, কাওকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, আওয়ামীলীগ নেতাএস,এম মজনুর রহমান, কাওয়াকোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতা জয়নাল আবেদীন পারু মন্ডল সহ উপকারভোগী ২০ জন খামারি এবং ৬২ জন সুফলভোগীরা উপস্থিত ছিলেন।

75


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর