শিরোনামঃ
আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু

আজিজুর রহমান,মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে মাদ্রাসার অধ্যক্ষ এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান

কলমের বার্তা / ১২৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার ইসলামনগর দারুস সুন্নাত ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ বজলুর রহমানের উপর গত ১৩ নভেম্বর-২০২২ ইং তারিখে বিকেল ৪ টার দিকে তার অফিসের সামনে এক সন্ত্রাসী হামলায় মারপিটের শিকার হন। এরই প্রতিবাদে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার দৃষ্টান্তমৃলক শাস্তির দাবিতে –

বুধবার (২৩ নভেম্বর-২০২২) সকাল ১১ টার দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন ও সমাবেশ শেষে জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করেছে।

এ ব্যাপারে ইসলামনগর দারুস সুন্নাত ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ বজলুর রহমান জানান যে, ১৩ নভেম্বর -২০২২ তারিখে বিকেল ৪ টার দিকে মাদ্রাসার অফিসের সামনে কামারখন্দ উপজেলার পাইকোশা গ্রামের চিহ্নিত সন্ত্রাসী সেলিমরেজা সহ তার গংরা আমার উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে।

এ ব্যাপারে ঐদিন রাতেই কামারখন্দ থানায় একটি অভিযোগ দায়ের করি। পরবর্তীতে ১৫/ ১১ /২০২২ খ্রীস্টাব্দে কামারখন্দ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি ও উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতি উপজেলা নির্বাহী অফিসারের নিকট পৃথক পৃথক স্মারকলিপি প্রদান করেন।

গত ১৬/ ১১ /২০২২ তারিখে স্বাধীনতা শিক্ষক পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।
এর পর ও আজ ২৩ নভেম্বর -২০২২ পর্যন্ত সন্ত্রাসী সেলিমকে গ্রেপ্তার না করায় বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছীন সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।
বাংলাদেশ জমিয়াতুল মোদর্রেছীন সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোঃ আতিকুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ সভাপতি অধ্যক্ষ মোঃ জিল্লুর রহমান স্বাধীনতাশিক্ষক পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মোঃ ফিরোজুল ইসলাম, জেলা জমিয়াতুল মোদার্রেছীনে সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ শামসুল আলম যুগ্ম সম্পাদক মোঃ আব্দুস সামাদ,সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ।
বক্তারা অবিলম্বে আসামীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার জোরদাবী জানান।সমাবেশ শেষে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।

75


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর