শিরোনামঃ
মোদির সঙ্গে বৈঠকে ভবিষ্যৎ সম্পর্কের রূপরেখা ঘোষণা বাণিজ্য বাধা দূর করার আহ্বান প্রধানমন্ত্রীর সব বাড়ির মালিককে করের আওতায় আনতে নতুন পরিকল্পনা রেমিট্যান্সে ভর করে বাড়ল রিজার্ভ হাঁড়িভাঙা আম ও সবজি সংরক্ষণে দেশের প্রথম বিশেষায়িত হিমাগার হবে মিঠাপুকুরে ঢাকার সঙ্গে প্রতিরক্ষা ও নিরাপত্তা চুক্তিতে আগ্রহী রোম। সৌদিপ্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের সব অর্জন বদলে যাচ্ছে বিসিএস পরীক্ষা সলঙ্গায় মরহুম সেরাজুল ইসলাম ও আবু বক্কার চেয়ারম্যানের স্মৃতি স্বরণে ফুটবল টুর্নামেন্ট সলঙ্গার ধুবিল মেহমানশাহী উচ্চ বিদয়ালয়ে পরিক্ষার আগেই অর্থ বানিজ্যের অভিযোগ বিয়ে বাড়িতে উচ্চ আওয়াজে বক্স বাজাকে কেন্দ্র করে আহত-১০ বেনাপোলে ঈদের ছুটিতে ভারত ভ্রমণ, ফেরায় স্থল বন্দরে যাত্রীদের চাপ গরিবের বিচার নেই-গরিবের বিচার ভগবানই করবে! উল্লাপাড়ায় কৃষি মেলার উদ্বোধন সিলেট-সুনামগঞ্জে বন্যাদুর্গতদের পাশে আনসাররা কৃষিতে বকেয়া ভর্তুকি : ১০ হাজার কোটির বন্ড ইস্যু করছে সরকার ঈদকে ঘিরে রেমিট্যান্স বেড়েছে দেশে শেখ হাসিনার দিল্লি সফরের তিন প্রধান কারণ শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা,স্বামী গ্রেফতার

কলমের বার্তা / ২২০ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ৫ মে, ২০২৩

গাজীপুরের কোনাবাড়িতে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী নুরুল হককে (৫৩) গ্রেপ্তার করেছে র‍্যাব-১। শনিবার (৫ মে) বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর পোড়াবাড়ী র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম। এর আগে তাকে বৃহস্পতিবার (৪ মে) রাত সাড়ে ৯ টা সময় ঢাকার পল্লবী থানাধীন মিরপুর-১২ এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোনে নগদ ১৪০ টাকা উদ্ধার করা হয়। 
র‍্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার স্ত্রী আছমা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় বলে স্বীকার করে।
গ্রেপ্তারকৃত নুরুল হক মানিকগঞ্জ জেলার সদর থানার মেঘ শিমুল গ্রামের মৃত শামসুল হকের ছেলে। সে কোনাবাড়ী থানাধীন কুদ্দুস নগর এলাকায় কামালের বাসায় ভাড়া থেকে বসবাস করতো। নিহত আসমা আক্তার চট্টগ্রাম জেলার হালিশহর থানার হাজার দিঘীরপাড় এলাকার মোস্তফার মেয়ে। সে পেশায় একজন গৃহিনী ছিলেন।
র‍্যাব আরো জানায় কোনাবাড়ী কুদ্দুস নগর এলাকায় (লাবিব ভিলার) কামালের সপ্তম তলার পশ্চিম পার্শ্বের ফ্লাটে চার বছর যাবত বসবাস করে আসছিল ওই দম্পতি। বৃহস্পতিবার রাত দেড়টা সময় তাদের সন্তান নাহিদ মিয়া ওরফে সিয়াম (৮) ঘুমিয়ে থাকা অবস্থায় স্ত্রীর সাথে পরকীয়া প্রেম সন্দেহে ঝগড়া বিবাদ হয়। ঝগড়া বিবাদের একপর্যায়ে ওই রাতেই আনুমানিক আড়াইটা সময়  আসামী নুরুল হক স্ত্রী আছমা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেন। এর প্রেক্ষিতে (৪ মে) ভিকটিমের বাবা নুরুল হককে অভিযুক্ত করে কোনাবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ বিষয়ে আইনি প্রক্রিয়া শেষে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।
251


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর