শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

১০০ মসজিদে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এক লাখ করে টাকা বিতরণ

কলমের বার্তা / ১৩৮ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

রাজধানীর কামরাঙ্গীরচরের ৫৫, ৫৬ ও ৫৭নং ওয়ার্ডের ১০০টি মসজিদে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ এক লাখ করে টাকা প্রদান করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কামরাঙ্গীরচরে আল হেরা কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানে এ নগদ অর্থ প্রদান করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা সাবেক মন্ত্রী এ্যাডঃ মোঃ কামরুল ইসলাম এমপি।

অনুষ্ঠানে এ্যাডঃ কামরুল ইসলাম জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীনতার পর বাংলাদেশের মুসলমান ও আলেম সমাজের জন্য ইসলামী ফাউন্ডেশন তৈরি করেন, তাবলিগ জামাতের জন্য বিশ্ব ইজতেমার ব্যবস্থা ও সরকারীভাবে স্থায়ী জায়গা বরাদ্দ এবং ওআইসি সম্মেলনের মাধ্যমে মুসলিম অধিকার প্রতিষ্ঠার জন্য বক্তব্য রাখেন। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মুসলমাদের জন্য, আলেম সমাজের জন্য নিবিড়ভাবে দায়িত্ব পালন করে চলেছেন। তিনি কওমি মাদ্রাসায় দাওরা হাদিসকে মাস্টার্সের সমমর্যদা প্রদান করেছেন। ইসলাম প্রচারের জন্য ৫৬৫টি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হোসেন সরকার ও সাধারণ সম্পাদক হাজী সোলায়মান মাদবর এবং ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নূরে আলম ও ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক ছাত্র নেতা মোহাম্মদ হোসেনসহ ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সাইদুল ইসলাম মাদবর প্রমুখ।

90


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর