শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ

খাইরুল ইসলাম মুন্না (বেতাগী) বরগুনা.

অশ্রুজলে বিদায় ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম

কলমের বার্তা / ১৮৭ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৭ জুন, ২০২২

বরগুনার বেতাগী উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলর সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম (৭৬) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ….. রাজিউন)।

আজ সোমবার (২৭ জুন) সকাল ৭ টায় ঢাকা রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়েসহ রাজনৈতিক কর্মি, অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।বিকেল সারে ৫ টায় বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীনের নেতৃত্বে বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তাঁকে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদা (সালাম) প্রদান করা হয়। সালাম প্রদান করেন, বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: শাহআলম হাওলাদার, আছরবাদ দ্বিতীয় বেতাগী সরকারি পাইলট স্কুল মাঠে তৃতীয় জানাজা নিজ বাড়ি বেতাগী পৌরসভার ৩ নং ওয়ার্ডে অনুষ্ঠান শেষে সন্ধ্যায় রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে মরহুমের প্রথম নামাজে জানাজা সকালে ঢাকা কোয়ান্টাম ফাউন্ডেশনে অনুষ্ঠিত হয়। বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজাকালে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমন, বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম গোলাম কবির, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান ও মরহুমের ছেলে সিনিয়র সহকারি পুলিশ সুপার মিনতানুর রহমান দিপু সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ দিকে মুক্তিযোদ্ধা আবুল কাসেমের মৃত্যতে বেতাগী পৌরসভার পক্ষ থেকে ৩ দিনের শোক পালনের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। মরহুমের রুহের মাগফিরাত ও শান্তি কামনায় আগামী ৩০ জুন পৌরসভা কার্যালয় আলোচনা ও মিলাদ ও দোয়ানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মুক্তিযোদ্ধা আবুল কাসেম পাশাপাশি বেতাগী পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, বরগুনা জেলা পরিষদের সদস্য ও বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজের কলেজ শাখার প্রতিষ্ঠাকালীন সভাপতি এবং উপজেলা মুক্তিযোদ্ধা পুনঃ যাচাই বাছাই কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।মুক্তিযোদ্ধা আবুল কাসেমের মৃত্যুতে বরগুনা জেলা ও উপজেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, বেতাগী প্রেসক্লাব, সুশাসনের জন্য নাগরিক (সুজন), বেতাগী নাগরিক ফোরাম, এসকে টিভি, সাবেক সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মি সহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ ও শোকাগ্রস্থ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

87


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর