শিরোনামঃ
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত

আশরাফুল হক, লালমনিরহাট:

অসম্ভবকে সম্ভব করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কাজ! মন্ত্রী নুরুজ্জামান আহমেদ!

কলমের বার্তা / ৮৪ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি যুক্ত হয়ে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, একের পর এক অসম্ভবকে সম্ভব করাই বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজ। দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে তিনি সফল হয়েছেন।

মঙ্গলবার (১৪ই মার্চ) দুপুরে উত্তরাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত ৮৬ টি এলাকা নদী বিধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফল ভোগিদের মধ্যে ছাগল ও ভেড়া বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, স্বাধীনতা বিরোধীদের কোনো ষড়যন্ত্র সফল হয়নি। চরাঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে চলেছে সরকার। সমাজকল্যাণমন্ত্রী আরও বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে যেভাবে সারাবিশ্বকে চমকে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নকে তিনি সফলভাবে বাস্তবায়ন করে যাচ্ছেন সেই অনুভুতি নিয়ে আমাদেরকে উন্নয়নের দিকে এগিয়ে যেতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জি আর সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ স্বপন চন্দ্র সরকার । এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, ওসি মোজাম্মেল হক, সমবায় অফিসার ফজলে এলাহী, ভাদাই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোফাজ্জল হোসেন প্রমুখ।

আয়োজকরা জানান, ২০২২-২৩ অর্থ বছরে ওই প্রকল্প হতে প্রতিজন ছাগল পালনকারীকে ২ টি করে ছাগল ও প্রতিজন ভেড়া পালনকারীকে ৩ টি করে ভেড়া এককালীন অনুদান হিসেবে ১৬ জনের মাঝে ৩২ টি ছাগল ও ১৬ জনের মাঝে ৪৮ টি ভেড়া বিতরণ করা হয়। এছাড়াও ওই প্রকল্প হতে ইতিমধ্যে বিষয়ভিত্তিক প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। এছাড়াও শীঘ্রই তাদের মাঝে গবাদিপশুগুলো রাখার জন্য একটি করে মাচা সেড ঘর প্রদান করা হবে।

77


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর