শিরোনামঃ
প্রচার-প্রচারের শেষ দিনে সিরাজগঞ্জ সদরে চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের ব্যাপক শোউন ও ভোট প্রার্থনা অবশেষে শার্শা-বেনাপোলে দেখা মিলল কাঙ্খিত বৃষ্টি অবশেষে ‘অবৈতনিক’ হচ্ছে নিম্ন মাধ্যমিক স্তর হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনী ও মাঠ দিবস পালন লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

আইসক্রিম বক্সের ভিতর থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার, আটক-৩

কলমের বার্তা / ১৩০ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

গাজীপুরে আইসক্রিম বক্সের ভিতর থেকে ৪০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটিলয়ন র‍্যাব-১ এর সদস্যরা। সোমবার (১৪ আগস্ট) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে সদর থানাধীন পোড়াবাড়ী বাজার উত্তর সালনা এলাকা থেকে আটক করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর পোড়াবাড়ি
ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ ইয়াসির আরাফাত হোসেন।
আটককৃতরা হলেন, ব্রাহ্মনবাড়িয়ার বিজয়নগর
থানার বিষ্ণুপুর গ্রামের মোঃ জাকির ভূঁইয়ার ছেলে
মোঃ তাসলিম ভূঁইয়া(৩৩), একই জেলার মৃত মোমর উদ্দিন এর ছেলে ধন মিয়া(৬৭) এবং ময়মনসিংহের  ঈশ্বরগঞ্জ থানার সাদোরগোলা গ্রামের মোঃ জাকির আহমেদ(২৯) ড্রাইভার।
মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতের মাধ্যমে এসব তথ্য জানান,পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোঃ ইয়াসির আরাফাত হোসেন। তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে ময়মনসিংহ মহাসড়কে সদর থানাধীন পোড়াবাড়ী বাজার উত্তর সালনা এলাকা থেকে আটক করা হয়। এসময় তাদের দখল হতে ৪০ কেজি গাঁজা, একটি পিকঅপ ভ্যান ৪ টি মোবাইল,৭ টি মোবাইল এর সিম ও নগদ ৩ হাজার ৬১০ টাকা উদ্ধার করা হয়।
গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার মো: ইয়াসির আরাফাত হোসেন জানান,তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে গাজীপুরের আশপাশ এলাকায় পাইকারী মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। আটককৃতদের বিরুদ্ধে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
150


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর