• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জ ও জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

কলমের বার্তা / ১৬১ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন ও জেলা প্রশাসনের আয়োজনে আওয়ামী লীগের সভানেত্রী, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর- কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।
তিনি তার বক্তব্যে বলেন, ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ছিলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইসলামের জন্য নিবেদিত ধর্ম প্রাণ মানুষ। ইসলামের প্রচার- প্রসার করা এবং ভালোভাবে ধর্মপালনে ও ইসলামের উন্নয়নের জন্য দেশে ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজ করে যাচ্ছেন। ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত জাতিতে রুপান্তরিত করতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, নির্যাতন, জঙ্গিবাদ বাল্যবিয়ে রোধে খতিব,ইমাম, মুয়াজ্জিনেরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করছি।
অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জের উপ-পরিচালক মোঃ ফারুক আহামেদ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, জেলা ইসলামিক মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র মসজিদে ইমাম মওলানা মোঃ তরিকুল ইসলাম।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, পৌরআওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জেলাছাত্র লীগের সভাপতি মোঃ আহসান হাবিব খোকা প্রমুখ। এসময় বিভিন্ন মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন ও ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জের ফিল্ড অফিসার মোঃ মহিউদ্দিন আহমেদ সহ ধর্মপ্রাণ মুসলমানেরা উপস্থিত ছিলেন।

95


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর