শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল

উপজেলা নির্বাচন উৎসবমুখর দেখতে চাই – প্রধানমন্ত্রী

Kolomer Batra / ১১ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৫ মে, ২০২৪

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচন উৎসবমুখর দেখতে চাই। দলের কেউ যেন কোথাও কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না করে, আমি সে নির্দেশনাই দিয়েছি, দিচ্ছি। গতকাল রাতে গণভবনে আয়োজিত আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের বৈঠকে অনানুষ্ঠানিক আলোচনায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নির্বাচনকে প্রভাবমুক্ত রেখে দ্বাদশ জাতীয় নির্বাচনের মতো একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হোক।

সে ক্ষেত্রে যারাই জিতে আসে আসুক, মানুষ যাকে চাইবে, সে-ই বিজয়ী হয়ে আসবে। একইভাবে ঝিনাইদহ-১ উপনির্বাচনও অবাধ, সুষ্ঠু করার ক্ষেত্রে দলের পক্ষ থেকে আন্তরিকভাবে সবাইকে কাজ করারও আহ্বান জানান তিনি।

এদিকে আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত একক প্রার্থী মো. নায়েব আলী জোয়াদ্দার। তিনি সাবেক উপজেলা চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সদস্য। গতকাল মনোনয়ন বোর্ডের বৈঠকে সর্বসম্মতিক্রমে তাকে মনোনয়ন দেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

বৈঠকে দলের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মনোনয়ন বোর্ডের সভা শেষে নায়েব আলীকে মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন ওবায়দুল কাদের।

14


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর