শিরোনামঃ
বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ

উল্লাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা

কলমের বার্তা / ৪১ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় খাদিজা খাতুন (২৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনদের দাবি খাদিজাকে তার স্বামী ও স্বজনেরা পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করে ফাঁসিতে ঝুঁলিয়ে রাখে।

সোমবার সকালে উল্লাপাড়া মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত গৃহবধূ খাদিজা উপজেলার সদর ইউনিয়নের বাঁখুয়া গ্রামের মজনু মিয়ার স্ত্রী ও বেলকুচি উপজেলার রয়নাপাড়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

নিহত গৃহবধূ খাদিজা খাতুনের স্বামী মজনু মিয়া জানান, রোববার রাতে খাওয়া- দাওয়া শেষ করে সবাই ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে জেগে দেখি শয়ন ঘরের ধরনার সাথে খাদিজার লাশ ফাঁসিতে ঝুঁলছে।

খাদিজার বড়ভাই দুলাল অভিযোগ করে জানান, দীর্ঘ ১০ বছর আগে খালাতো ভাই মজনুর সঙ্গে আমার বোন খাঁদিজার পারিবারিক ভাবে বিয়ে হয়। মাঝেমধ্যেই পারিবারিক কলহ ও ঝগড়া বিবাদের জের ধরে বোনজামাই  মজনু ও তার স্বজনেরা মারপিট করতো। এমন কি আমাদের বাড়ীতে পাঠিয়ে দিতো।

তিনি আরও জানান, রাতের কোন এক সময় খাদিজাকে পরিকল্পিত ভাবে হত্যা করে ঘরের ধরণার সাথে ঝুলিয়ে রেখে সোমবার সকালে প্রতিবেশি, থানা ও আমাদের বাড়ীতে খবর দেয়।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। তবে লাশের ময়নাতদন্তের রির্পোট পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

47


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর