শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

উল্লাপাড়া প্রতিনিধি :

উল্লাপাড়ায় ভুয়া কাজী গ্রেফতার

কলমের বার্তা / ৬৫৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিয়ের আসর থেকে বিবাহ নিবন্ধন কালে মোঃ আব্দুস সালাম (৪২) নামের এক ভুয়া কাজীকেগ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম মহেশপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করাহয়। এসময় তার কাছ থেকে বিবাহ নিবন্ধনের একটি বইও জব্দ করে পুলিশ। গ্রেফতার সালাম উপজেলার উধুনিয়া ইউনিয়নেরফাজিল নগর গ্রামের আসগর আলীর ছেলে বিনায়েকপুর দাখিল মাদ্রাসার মৌলভী পদের সহকারী শিক্ষক।

থানার মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার উধুনিয়া ইউনিয়ন আশেপাশের বিভিন্ন এলাকায় সরকারেরঅনুমোদন ছাড়াই বিবাহ নিবন্ধনের নকল বালাম বই তৈরি করে বাল্য বিবাহ সহ নিকাহ নিবন্ধন করে আসছিলেন এই ভুয়াকাজী। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম মহেশপুর গ্রামে একটি বিবাহ রেজিষ্ট্রেশন করা কালে গোপন সংবাদের ভিত্তিতেউল্লাপাড়া মডেল থানা পুলিশের একটি দল এই ভুয়া কাজীকে গ্রেফতার করে। সময় তার কাছ থেকে নকল নিকাহ্ রেজিস্ট্রারবই জব্দ করে পুলিশ। রাতেই পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এনামুল হক জানান, শনিবার সকালে গ্রেফতার ভুয়াবিবাহ নিবন্ধনকারী কাজীর বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

144


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত। আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে সিরাজগঞ্জ শহরের প্রাণকেন্দ্র বাজার স্টেশনে বিজয় সৌধে পুষ্পস্তবক অর্পণ এবং সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ীতে অবস্থিত ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জ শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল ১০ টায় হলরুমে আলোচনা সভা ও দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, অত্র শিক্ষা প্রতিষ্ঠানের নবাগত অধ্যক্ষ প্রকৌশলী মোঃ সিরাজুল ইসলাম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি সিরাজগঞ্জের সিনিয়র ইন্সট্রাক্টর মোঃ নাজমুল হক খান এবং সঞ্চালনা করেন , ইন্সট্রাক্টর ( ইলেকট্রিক্যাল) জাহাঙ্গীর আলম। এ সময়ে অনুষ্ঠানে, সিনিয়র ইন্সট্রাক্টর (মেরিন ডিজেল) মোঃ তৌফিকুর রহমান, সিনিয়র ইন্সট্রাক্টর (মেকানিক্যাল) মোঃ শামিম হোসেন, ইন্সট্রাক্টর (গণিত) ইন্সট্রাক্টর (মেরিন ডিজেল) রুকাইয়া আক্তার, মেজাবাউল আলম, এম. সাখাওয়াত হুসাইন, আরিফুল ইসলাম, রেজাউল হক ইন্সট্রাক্টর (মেকানিক্যাল) হাবিবুর রহমান ইন্সট্রাক্টর (গনিত) জোবায়ের মাহমুদ (মেকানিক্যাল) মাহবুবুর রহমান (ইলেকটিক্যাল) মনিরুল ইসলাম (ইংরেজি) আব্দুল্লাহ আল মামুন (ইলেকট্রিক্যাল) সহ অন্যান্য কর্মকর্তা- কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।