শিরোনামঃ
বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মেট্রোরেলে ভ্যাট এনবিআরের ভুল সিদ্ধান্ত ২৫ মে বঙ্গবাজার কমপ্লেক্সের নির্মাণ কাজের উদ্ভোধন করবেন প্রধানমন্ত্রী সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে তিনজন নিহত বঙ্গবন্ধু ‘জুলিও কুরি’ পদক নীতিমালা মন্ত্রিসভায় উঠছে চাকরি দেওয়ার যোগ্যতা অর্জন করতে হবে সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত রাজশাহীতে বিএসটিআইয়ের উদ্যোগে বিশ্ব মেট্রোলজি দিবস পালন পাঁচবিবিতে শিশু ও বৃদ্ধর উপরে হামলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সাজুর বাবার দাফন সমপন্ন আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ

উল্লাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান এস এম তোফায়েল ইসলাম বকুল

কলমের বার্তা / ২৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

আল-আমিন ,উল্লাপাড়া :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের উল্লাপাড়া  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান এস এম তোফায়েল ইসলাম বকুল ।

ইতিমধ্যে উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভব্য তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। এবারের উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট হবে ৪ মে, দ্বিতীয় ধাপের ভোট হবে ১১ মে, তৃতীয় ধাপের ভোট হবে ১৮ মে এবং চতুর্থ ধাপের ভোট হবে ২৫ মে। সেদিক থেকে উল্লাপাড়া উপজেলা ২য় ধাপে সম্ভব্য মে মাসের ১১ তারিখ উপজেলা পরিষদ নির্বাচন নির্ধারণ করেছে (ইসি)। সম্ভব্য তরিখ ঘোষণার পর  উপজেলা পরিষদ  নির্বাচনকে ঘিরে প্রার্থীদের নিয়ে ভোটারদের মাঝে চলছে আলোচনা-পর্যালোচনা।

জানা গেছে, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান প্রার্থী এস এম তোফায়েল ইসলাম বকুল উল্লাপাড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক এবং জেলা যুবলীগের সদস্য আহব্বায়ক কমিটির -১৩  হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। অসহায় দরিদ্র এবং এলাকার নারী পুরুষ  অধিকার আদায়ে যে কোনো কর্মসূচিতে তিনি সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। তিনি রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, অর্থনৈতিক, শিক্ষামূলকসহ অনেক সেবামূলক কাজে জড়িত রয়েছেন। ছাত্রনেতা হিসেবে বিভিন্ন কাজে সাধারণ মানুষের কাছে ছুটে যাওয়ার পাশাপাশি নিজ পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে সামাজিক কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন স্থানে জনসংযোগ, উঠান বৈঠকসহ নানা প্রচারণা চালাচ্ছেন।

একান্ত সক্ষাতকারে প্রতিবেদকের সাথে এস এম তোফায়েল ইসলাম বকুল বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চাই। আমাদের সকলের স্বপ্নের উল্লাপাড়া উপজেলার সকল শ্রেণ্রী পেশার মানুষের সুচিন্তিত মতামতের ভিত্তিতে একটি সমৃদ্ধশালী উপজেলায় রুপান্তরিত করতে চাই। আমি ছাত্র সমাজের সকল যৌক্তিক আন্দোলনে সম্পৃক্ত হয়ে কাজ করেছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্বাধীনতার স্বপক্ষের শক্তির একজন ক্ষুদ্র কর্মী হিসেবে বিগত সময় ধরে গন মানুষের সাথে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, উপজেলাবাসীর সহযোগীতা পেলে আমি বিজয়ী হবো। শিক্ষা-স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা, কর্মসংস্থান, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানসহ নানা ক্ষেত্রে প্রধানমন্ত্রী যেসব অগ্রণী ভূমিকা নিয়েছেন, সেই ধারাবাহিকতা বজায় রাখা প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানাবিধ উন্নয়নমূলক কর্মকান্ডের সুফল ঘরে ঘরে পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি ও আগামীতে করে যাবো। আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে ছাত্ররাজনীতি থেকে জড়িত। সব সময় চিন্তা দলের জন্য কাজ করার। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন। তাই আমি নির্বাচনে জয়ী হলে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই।

32


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর