• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সরকারি কলেজে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন 

নিজস্ব প্রতিবেদক

উল্লাপাড়া বাঙ্গালা ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

কলমের বার্তা / ৮১ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

মাদক ও দূনীতিমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়ন পরিষদে ২০২৩-২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ মে) সকালে বাঙ্গালা ইউনিয়ন পরিষদ হল রুমে এবাজেট সভা অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান মোঃ সোহেল রানা’র সভাপতিত্বে ইউপি সচিব বাবুল হোসেন ২০২৩-২৪ইং অর্থ বছরের বাজেট ঘোষণা করেন।

এতে ইউনিয়নের রাজস্ব আয় ধরা হয়েছে ১৮ লাখ ২০ হাজার ৪শত ৬৭ টাকা,উন্নয়ন আয় ধরা হয়েছে ২ কোটি ৯৬ লাখ ৫০ হাজার ৬শত ৮৪ টাকা। রাজস্ব ব্যয় ধরা হয়েছে ১৭ লাখ ৯৬ হাজার ৪শত ৮৪ টাকা। উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৯৬ লাখ ৫০ হাজার ১ শত ৮৪ টাকা এবং সমাপনী উদ্ধৃত্ত ২৪ হাজার ৪ শত ৮৩ টাকা।

এসময় বক্তব্য রাখেন, বাঙ্গালা ইউনিয়ন ছাত্রলীগে সভাপতি আতিক তালুকদার, ইউপি সদস্য আবু বক্কার সিদ্দিক,যুবনেতা খাইরুল ইসলাম প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন পরিষদের সকল ইউপি সদস্য/সদস্যা ও ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

93


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর