শিরোনামঃ
প্রচার-প্রচারের শেষ দিনে সিরাজগঞ্জ সদরে চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের ব্যাপক শোউন ও ভোট প্রার্থনা অবশেষে শার্শা-বেনাপোলে দেখা মিলল কাঙ্খিত বৃষ্টি অবশেষে ‘অবৈতনিক’ হচ্ছে নিম্ন মাধ্যমিক স্তর হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনী ও মাঠ দিবস পালন লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কলা ব্যবসায়ীকে হত্যার ঘটনায় গ্রেফতার-৪ 

কলমের বার্তা / ৮০ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

গাজীপুরের কাশিমপুরে কলা ব্যবসায়ীকে  হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ । হত্যাকান্ডের সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে । ছিনতাইয়ের উদ্দেশ্যে ওই কলা ব্যবসায়ী ফিরোজ মিয়া (৩২) কে গ্রেফতারকৃতরা হত্যা করেছে বলে স্বীকারোক্তিমুল জবানবন্ধী দিয়েছে । হত্যাকান্ডে ব্যবহৃত সুইচ গিয়ার ও চাপাতি উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে জিএমপি কার্যালয়ে প্রেসব্রিফিং এ তথ্য  নিশ্চিত করেছেন, জিএমপি উপ-কমিশনার আবু তোরাব মোহাম্মদ শামসুর রহমান ।
পুলিশ জানায়, গত ২০ আগষ্ট দুপুর সোয়া ১২টার দিকে  ফিরোজ মিয়া(৩২) টাঙ্গাইলের সখিপুর এলাকা থেকে কলা ভর্তি করে একটি মাহিন্দ্র পিকআপ চালিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন । ওই দিন রাত সাড়ে ৮টার দিকে ঢাকায় কলা নামিয়ে ফেরার পথে  ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়ার শ্রীপুরে ময়লার ভাগারে এসে পিকআপ পরিষ্কার করতে থাকে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ছিনতেইয়ের উদ্দেশ্যে চন্দ্রার দিকে রওনা হয় মহসীন মিয়া (২৫) , রবিউল ইসলাম(১৮) , আল-আমীন মিয়া(৩০) ও মেঘলা  সোহাগ (২৫) । পথিমধ্যে ফিরোজ মিয়াকে দেখতে পেয়ে তাকে এলোপাথারী মারধর করে হত্যা করে । পরে তাকে কাশিমপুর থানাধীন তেতুইবাড়ী এলাকায় লাশ ফেলে রাখে এবং তার কাছে থাকা ৭ হাজার টাকা ও মাহিন্দ্র পিকআপটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় । ২১ আগষ্ট সকালে কাশিমপুর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় । পরে মামলার তদন্ত শুরু করে । মামলার প্রেক্ষিতে  মহসীন ও রবিউল ইসলাম গ্রেফতার করে পুলিশ । তাদের স্বীকারোক্তি অনুযায়ী সোহাগ ও আলআমীনকে গ্রেফতার করা হয়। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত সুইচ গিয়ার ও চা-পাতি উদ্ধার করা হয়েছে ।
জিএমপি উপ-কমিশনার আবু তোরাব মোহাম্মদ শামসুর রহমান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।
100


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর