শিরোনামঃ
উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে

আজিজুর রহমান মুন্না, , সিরাজগঞ্জঃ

কাওয়াকোলা ইউনিয়নে শোক সভা ও শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ

কলমের বার্তা / ১৪৮ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জ সদর উপজেলার ৮নং কাওয়াকোলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যােগে জাতীয় শোকদিবস উপলক্ষে একমিনিট নীরবতা পালন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮আগষ্ট) সকাল সাড়ে ১০ টায় কাওয়াকোলা ইউনিয়নের মির্জাপুরে শারিতা হাবিবে মিল্লাত নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে কাওয়াকোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম ভূঁইয়া এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজা আলী আকবর এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন , জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার ।

তিনি তার বক্তব্যে বলেন, ১৯৭৫ সালে বিপথগামী ঘাতকেরা জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সপরিবারে ঘাতকদের বুলেটের আঘাতে নিমর্মভাবে নিহত করে। তাদেরকে ও আওয়ামী লীগকে মুছেফেলতে, নিচিহৃ করতে চেয়েছিলো। কিন্তু যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেলের নাম ও অবদান সোনার বাংলায় চির অবিস্মরণীয় হয়ে থাকবে। বর্তমান সরকার হলো বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ ভাবে যখন দেশকে সোনার বাংলা গড়তে নিরলসভাবে উন্নয়নমূলক কর্মকান্ড করছেন। ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত সমৃদ্ধিশালী দেশে পরিনত করতে কাজ করছেন।
ঠিক তখনই স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত গংরা বিভিন্নভাবে দেশবিরোধী ষড়যন্ত্র লিপ্ত রয়েছে। আবার যদি বিএনপি ও তার দোসরা নাশকতা, অরাজকতা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাহলে আওয়ামী লীগ নেতা কর্মীরা ঘরে বসে থাকবে না, রাজপথে থাকবে এবং প্রতিরোধ করবে।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন , সিরাজগঞ্জ -২ আসেন জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না,জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক,
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিম,সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সজল, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া মুন্সী, ছাত্র লীগের সভাপতি আহসান হাবীব খোকা প্রমূখ।

এর আগে সকাল সাড়ে ৯ টায় কাওয়াকোলার মির্জাপুরে শারিতা হাবিবে মিল্লাত নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ -২ আসেন জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।তিনি তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতেই একাত্তরের পরাজিত শক্তি ও মুক্তিযদ্ধের চেতনাবিরোধী এবং জাতির পিতার হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। এসব ষড়যন্ত্র করছে বিএনপি- জামাতের সন্ত্রাসীরা তাদেরকে রাজনৈতিকভাবে মাঠে থেকে মোকাবেলা এবংআর নাশকতা করলে দৃষ্টান্তমূলক শাস্তি পেতে হবে। তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ যে নির্বাচন হবে, সেই নির্বাচনে সারাদেশে আওয়ামী লীগের নৌকা মার্কা ভােট দিয়ে বিজয়ী করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারোও প্রধানমন্ত্রী করতে হবে। সেই লক্ষ্য আপনারা কাজ করুন।

অনুষ্ঠানে ১৯৭৫ সালে ১৫ আগষ্ট বিপথগামী ঘাতকদের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বপরিবারে নিহত বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

92


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর